crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:২৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কুমিল্লা উত্তর জেলা আ’ লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ২, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়। তিন বছর মেয়াদের জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

গত বছরের ৯ ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন চান্দিনা মহিলা কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে কোনো ধরনের ভোটাভুটি না করে কেন্দ্রীয় নেতা-কর্মীরা ঢাকায় ফিরে যান। পরে রাতেই সভাপতি পদে রুহুল আমিন ও সাধারণ সম্পাদক পদে রোশন আলী মাস্টারের নাম ঘোষণা করা হয়। এরপর প্রায় এক বছর ধরে পূর্ণাঙ্গ কমিটি নিয়ে বিবদমান পক্ষগুলো ঢাকায় দৌড়ঝাঁপ করে। এর পরিপ্রেক্ষিতেই মঙ্গলবার ৭৫ সদস্যের কমিটি কেন্দ্র থেকে অনুমোদন করা হয়েছে।

কমিটির সহ-সভাপতি হিসেবে আছেন সাবেক সাংসদ এ বি এম গোলাম মোস্তফা, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রাণ গোপাল দত্ত, নিজামুল হক, শাহজাহান, আবদুল মান্নান, আবদুল মতিন, হানিফ সরকার, শেখ আবদুল আউয়াল, রশিদুল আলম মিয়াজী, মাঈনুল হোসেন ও আবু নাছের। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন বাসুদেব ঘোষ, মো. শহিদুল্লাহ, গোলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক পদে হুমায়ুন কবির, আবুল কালাম আজাদ ও নাছির উদ্দিন, কোষাধ্যক্ষ দাউদকান্দি পৌরসভার মেয়র নাঈম ইউসুফ, আইনবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মহিউদ্দিন আলম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাজেদা আক্তার, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, ধর্মবিষয়ক সম্পাদক মোতাহার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক আবদুস ছালাম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক নাঈম হাসান, মহিলাবিষয়ক সম্পাদক নুরুন্নাহার পারভীন, মুক্তিযোদ্ধা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, যুব ও ক্রীড়া সম্পাদক সফিকুল আলম কামাল, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক আয়েশা আক্তার, শিক্ষা ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক খন্দকার জহির, সাংস্কৃতিক সম্পাদক পারুল আক্তার, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক বিশ্বজিৎ সরকার, উপদপ্তর সম্পাদক মো. ইসমাইল হোসেন, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক কায়সার সরকার।

কমিটির বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন, নবীন-প্রবীণ ও সব উপজেলা থেকে নেতাদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। সবাই মিলে দলকে গতিশীল করতে হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত