crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৭:১৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমার থানা পুলিশের বিশেষ অভিযানে কুখ্যাত ৪ চোর গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ২১, ২০২০ ৯:৫৭ অপরাহ্ণ

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে পুলিশের বিশেষ অভিযানে প্রযুক্তির সহায়তায় আন্তঃজেলার কুখ্যাত ৪ চোরকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।
গত শনিবার গভীর রাত থেকে শুরু করে ভোর রাত পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার চোরেরা হলেন, নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার পানিয়াল পাড়া এলাকার মৃত চালাক মাহমুদের ছেলে শফি (৫৫), মৃত বাচ্চা মিয়ার ছেলে জিয়ারুল ইসলাম (৪৫), মহির উদ্দিনের ছেলে মহুবার রহমান (৫২) ও কাশের আলীর ছেলে সদু মিয়া (৩৪)।

থানা সূত্রে জানা যায়, গত ২৭আগস্ট সকাল ১০ টায় ডোমার বাজারের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভাবনের সামনে আতিকুর রহমান আতিক এর সুন্দরবন কুরিয়ার সার্ভিস দোকানে এ ঘটনা ঘটে। আতিক তখন দোকানের বাহিরে যান। পরে দোকানে এসে দেখে ক্যাশবাক্সের তালা ভেঙ্গে ১ লক্ষ ৪৭ হাজার টাকা চুরি হয়। আতিক ডোমার থানায় একটি লিখিত অভিযোগ করেন। ওই দিন দুপুরে ইসলামী ব্যাংকের সিসি ক্যামেরা দেখে, আতিকুর দোকানে না থাকার সময় যারা সেখানে এসেছিল ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় গোপনে তাদের জিজ্ঞাসাবাদ করেন। তাদের আচরণ বা কথায় কোন সন্দেহ না হওয়ায় সবাইকে ছেড়ে দেওয়া হয়। এরপর পুলিশ আরো ক্লু খুঁজতে থাকে। পরের দিন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনের একটি মিষ্টির দোকানের সিসি ক্যামেরার ফুটেজ পুলিশ সংগ্রহ করে। সেখানে পরিস্কার দেখা যায়, ওই ৪ চোর আগে থেকেই আতিককে অনুসরণ করে। আতিক দোকান থেকে বের হতেই তারা আতিকের পিছু নেয়। অপরদিকে চোর শফি তার হাতে থাকা ছাতা মেলে দিয়ে কুরিয়ার সার্ভিসের সামনে খোলা একমাত্র হাজী বিরিয়ানির দোকানদারকে আড়াল করে সেই সুযোগে আরেক চোর আতিকের সুন্দরবন কুরিয়ার সার্ভিস দোকানে প্রবেশ করে ক্যাশবাক্স ভেঙ্গে ১ লক্ষ ৪৭ হাজার টাকা নিয়ে বেরিয়ে যায়। সিসি টিভি ফুটেজ দেখে এবং বিভিন্ন সোর্স লাগিয়ে চোরদের শনাক্ত করে শনিবার রাতে ডোমার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়ের নেতৃত্বে এসআই কমলেশ চন্দ্র বর্মণ, সুমন রায়, শাহ আলম ও সঙ্গীয় ফোর্স কিশোরগঞ্জ থানায় গিয়ে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার দুপুরে তাদের আদালতের মাধমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তারা সবাই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শুধু প্রযুক্তির মাধ্যমে তাদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। ডোমার বাজারের সকল দোকানদারকে সিসি টিভি ব্যবহার করার জন্য পরামর্শ প্রদান করেন তিনি।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

শিক্ষক ছাড়াই ইংরেজি শিখুন

আজ সেই ১১ই ডিসেম্বর

মধুপুরে ইসলামিক পরিবার সঞ্চয় সমিতির উদ্যোগে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

তথ্য প্রতি মন্ত্রীর বিরুদ্ধে মেয়রের মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহে সাধুহাটি ইউপি চেয়ারম্যান নাজীর উদ্দিনের সহযোগিতায় নিন্মআয়ের মানুষের মাঝে সামগ্রী বিতরণ

সংস্কৃতিকর্মী সৈয়দ মোনাব্বির হত্যার বিচার দাবিতে নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ

BHRC রাজশাহী বিভাগীয় মানবাধিকার সম্মেলন অনুষ্ঠিত

গাইবান্ধায় বিভিন্ন গ্রুপের তীব্র ব্লাড সংকট

রংপুরে পাটের বাম্পার ফলন ও ন্যায্য মূল্য পাওয়ায় পাট চাষে আগ্রহ বাড়ছে চাষিদের

নাসিরনগরে নতুন বই নিয়ে আনন্দে বাড়ি ফিরল শিক্ষার্থীরা