crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় ভোর ৫:৩০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে সাড়ে ৯ লক্ষ টাকা চুরির রহস্য উৎঘাটন, অজ্ঞান পার্টির সদস্য আটক

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ২৭, ২০২০ ৪:০১ অপরাহ্ণ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
অবশেষে নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মির্জাগঞ্জ ময়দান পাড়া এলাকার চাতাল ব্যবসায়ী মতিয়ার রহমান দুলুর বাড়ীর সকলকে খাদ্যে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে নয় লক্ষ ২৫ হাজার টাকা চুরির রহস্য উৎঘাটন করেছে পুলিশ।
পাঁচ মাস পর ওই চুরির ঘটনার সহস্য উৎঘাটন হলো। বুধবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার শিংগিয়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেনকে (৩৫) তার বাড়ী হতে ডোমার থানার পুলিশ পরিদর্শক তদন্ত বিশ্বদেব রায় ও এসআই আজম প্রধান সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে। সে পুলিশকে চুরির বিষয়টি শিকার করে বিস্তারিত বর্ণনা করে। সাজ্জাদ সম্পর্কে দুলুর খালাতো ভাই। সাজ্জাদ চোরদের সকল তথ্য দেয় ও নিজেও সরাসরি চুরিতে অংশগ্রহণ করে বলেও শিকার করে। বৃহস্পতিবার দুপুরে সাজ্জাদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে, তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, চলতি বছরের ১৮ মার্চ দুপুরে সাজ্জাদ বেড়াতে আসে মির্জাগঞ্জ এলাকার খালাতো ভাই দুলুর বাড়ীতে। সন্ধ্যার দিকে সাজ্জাদ রান্না ঘরে গিয়ে খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। জরুরি কাজ আছে বলে রাতের খাবার না খেয়েই দুলুর বাড়ী হতে সাজ্জাদ চলে আসে। রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ে। এরপর রাত দুইটার দিকে সাজ্জাদ আবার দুলুর বাড়ীতে ফিরে আসে। সবাই ঘুমে আচ্ছন্ন দেখতে পেয়ে সাজ্জাদ তার সহযোগী চোরদের দুলুর বাড়ীতে আসতে বলে। আড়াই টার দিকে বোদা উপজেলার নুরুজ্জামান (৪০), আবু তাহের (৩৬), আটোয়ারী উপজেলার বিপুল ইসলাম (৩৬), দেবীগঞ্জ উপজেলার সেলিম (৩৯), হাবিবুর রহমান (৪২), ঠাকুরগাঁও সদর উপজেলার শাহিনুরসহ (৩২) ছয় জন দুলুর বাড়ীতে চুপিসারে প্রবেশ করে। আবারো বাড়ীর ঘুমন্ত সদস্যদের তারা চেতনানাশক স্প্রে করে। ঘরের স্টিলের আলমিরা ভেঙে ধান বিক্রির ৯ লক্ষ ২৫ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। এরপর দেবীগঞ্জ উপজেলার ধুলাঝাড়ি এলাকায় গোপনে তারা টাকা ভাগাভাগি করে নেয়। সাজ্জাদ ও হাবিবুরকে ৩০ হাজার করে ৬০ হাজার টাকা দিয়ে তাদের বিদায় দেয়। বাকি আট লক্ষ ৬৫ হাজার টাকা পাঁচ জনে ভাগ করে নেয়। নুরুজ্জামান ওই চুরির টাকা দিয়ে গ্রামের বাড়ীতে বাড়ী নির্মাণ কাজ শুরু করে। তারা দেবীগঞ্জ উপজেলায় একাধিক চুরির সাথেও জড়িত বলে শিকার করে সাজ্জাদ।
এর আগে এ চুরির আরেক আসামী হাবিবুর রহমানকে পুলিশ গ্রেফতার করে জেলে পাঠায়। হাবিবুরের তথ্যের ভিত্তিতে সাজ্জাদকে গ্রেফতার করে পুলিশ।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, চুরির ঘটনাটি ঘটার সাথে সাথে আমরা বিভিন্নভাবে অনুসন্ধান শুরু করি। কোন ক্লু না থাকায় এতোদিন সময় লাগলো সহস্য উৎঘাটনে। এ পর্যন্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এখন আমরা চোরদের পরিচয় শনাক্ত করেছি। বাকিদের দ্রুত গ্রেফতার করা হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঝিনাইদহে লকডাউন কার্যকরে মাঠে রয়েছে প্রসাশন

নাগরপুরে এমপি’র প্রচেষ্টায় ১১ জন সহকারী সার্জনের যোগদান সম্পন্ন

দাউদকান্দি ‘নিরাপদ সড়ক চাই’ এর পক্ষ থেকে ওসিকে বিদায় সংবর্ধনা

জামালপুরে গাঁজা চাষী আটক

জগন্নাথপুরে লোভনীয় অফার দিয়ে প্রতারণার দায়ে ৩ জনের কারাদণ্ড

গঙ্গাচড়ায় জাপা-আওয়ামীলীগের ধাওয়া পাল্টা ধাওয়া, সংসদে দাঁড়িয়ে ক্ষমা চাইলেন রাঙ্গা

দাউদকান্দিতে ক্যান্সার আক্রান্ত স্বামীকে সম্পত্তির জন্য মা’রধর!

দাউদকান্দিতে ক্যান্সার আক্রান্ত স্বামীকে সম্পত্তির জন্য মা’রধর!

অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচির প্রকল্পের কাজ নিয়ে প্রকল্পের সভাপতি ও ইউপি চেয়ারম্যানের নয়-ছয়

কঠোর লকডাউন বা কারফিউ চায় বাংলাদেশ কংগ্রেস

দাউদকান্দিতে অগ্নিকাণ্ডে মা-মেয়ের মৃত্যু, প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি