crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৫০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

দাউদকান্দিতে ক্যান্সার আক্রান্ত স্বামীকে সম্পত্তির জন্য মা’রধর!

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ১০, ২০২২ ১০:১৮ অপরাহ্ণ
দাউদকান্দিতে ক্যান্সার আক্রান্ত স্বামীকে সম্পত্তির জন্য মা’রধর!

সম্পত্তি না দিলে হ’ত্যার হুমকি দিলেন প্রাক্তন স্ত্রী কাউন্সিলর  তাছলিমা

 

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ
কুমিল্লার দাউদকান্দিতে সম্পত্তির জন্য স্বামীকে মা’রধরের অভিযোগ উঠেছে প্রাক্তন স্ত্রী ও দাউদকান্দির পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাছলিমা খন্দকারের বিরুদ্ধে ।

বুধবার (১০ আগস্ট) সকালে জেলার দাউদকান্দি পৌরসভার হাসানপুর গ্রামের বাসিন্দা ক্যান্সার আক্রান্ত নোমান সরকার নিজ বাড়িতে প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ।

নোমান সরকার বলেন,১৯৯৭ সালে আমার স্ত্রী তাছলিমা খন্দকার এর সাথে আমার বিবাহ হয়,২০১৬ সালে আমার বসুন্ধরা ফ্ল্যাট ও আমার বসতবাড়ির সম্পত্তি তার নামে লিখে দিতে আমাকে নানাভাবে চা’প দিতে থাকে। সেই সম্পত্তি না দিলে সে আমাকে মা’রধর করতো প্রতিনিয়ত।পরিবার ও সামাজিকতার কথা চিন্তা করে তখন বিষয়টি আমি কারো সাথে শেয়ার করিনি ।
নোমান সরকার বলেন, আমি ২০১৮ সালের শেষদিকে কান্স্যার আক্রান্ত হই। ২০১৯ সালে চিকিৎসার জন্য আমি নিয়মিত ভারত যাতায়াত করতে থাকি। আমি বাঁচবো না জেনে সে আমার সম্পত্তির জন্য আমাকে চা’প দিতে থাকে। গত দুই মাস আগেই আমি ভারত থেকে দেশে আসলে সে আমার সেবা না করে আমাকে ফ্ল্যাট লিখে দিতে সে এবং তার ভাইয়েরা আমাকে নানাভাবে চা’প প্রয়োগ করতে থাকে। গত জুলাই মাসে সে আমার বাসায় এসে আমার নগদ ৭ লক্ষ টাকা জো’র করে নিয়ে যায়। যাহা আমার একাউন্টে জমা না দিয়ে সে তার ব্যাংক জমা করেছে ।

গত ২৯ জুলাই আমার টাকা নিয়ে ঢাকা আমার ভাড়াকৃত বাসা উত্তরা চলে যায়। ৩০ জুলাই আমি আমার বাসায় গেলে সে আমাকে বলে টাকা আনছিস? আমি না বলাতে সে আমাকে মা’রধর করে রাত ১০টার সময় বাসা থেকে বের করে দেয়। তখন আমি আমার মায়ের বাসায় চলে যাই।
পরেরদিন আমি ঢাকা থেকে চিকিৎসা নিয়ে আমার গ্রামের বাসায় চলে আসি। গত ৫ আগস্ট সে-ই আমার বাড়ি আসে। এসেই সে আমার বুকের কলার ধরে আমার কাছে ঘরের চাবি চায়। আমি চাবি দিতে অস্বাকৃীতি জানালে সে আমাকে হ’ত্যার হু’মকি দিয়ে আমার নানার বাড়িতে চলে যায় ।পরে আমার তিন সন্তানকে ফোন করে ঢাকা থেকে নিয়ে আসে। আমার পরিবার ও আমার উপর সম্পত্তির জন্য হামলা করে। আমার নির্মাণাধীন ঘরবাড়ি ভাং’চুর করে। ঘটনা শুনে দাউদকান্দি পৌর আ’লীগ নেতা নাসির উদ্দিন যুবলীগ নেতা আবুল কালাম আসলে তাদের উপর হা’মলা করার চেষ্টা করে আমার স্ত্রী। আমার বড় সন্তান নিলয় তার মায়ের কথা মতে আমার উপর সেদিন হা’মলা চালায়। পরে আমার বাসা থেকে আমার মা আমাকে উদ্ধার করে। পরে আমার তিন সন্তানসহ আমার স্ত্রী বাড়িঘর ভাং’চুর করে চিকিৎসার জন্য রাখা আমার আড়াই লক্ষ ভারতীয় রুপি নিয়ে যায় ।
পরে আমার নামে ও আমার ছোট ভাইয়ের বিরুদ্ধে মি’থ্যা মা’মলা করে। আমাকে ও আমার ছোট ভাই রুবেল কে যেকেনো সময় হ’ত্যার হুমকি প্রদান করে। সম্পত্তি না দিলে আমার ভাইকে হ’ত্যার হু’মকি দিয়েছে আমার স্ত্রীর দুই ভাই ।
এবছর ৬ আগস্ট আমার স্ত্রী তাছলিমা খন্দকারকে আমি দেশের আইন মেনে তালাক দিই । তালাক দেওয়ার পর থেকে তাছলিমা খন্দকার ও তার দুই ভাই ফারুক খন্দকার ও ডালিম খন্দকার( একাধিক হ’ত্যা মামলার আসামী )আমার পরিবারকে হ’ত্যা করবে বলে বাড়ির সামনে এসে হু’মকি প্রদান করে আসছে ।

আমি আপনাদের মাধ্যমে সরকার ও জেলা পুলিশের কাছে আবেদন করছি, আমি একজন ক্যান্সার আক্রান্ত রোগী,।যে কোনো সময় আমি মারা যেতে পারি। আমার ছোট ভাই এবং আমার পরিবারের নিরাপত্তা প্রদানের জন্য আপনারা আমাকে সহযোগিতা করুন ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

দুর্গাপুরে সুব্রত সাংমা হ’ত্যা মামলায় চেয়ারম্যান গ্রে’ফতার

দুর্গাপুরে সুব্রত সাংমা হ’ত্যা মামলায় চেয়ারম্যান গ্রে’ফতার

কুমিল্লার ৪ ওয়ার্ডে চলছে লকডাউন

নারায়নগঞ্জে যুবদলের কর্মী শাওন এর গায়েবে জানাযার নামাজ কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে

নারায়নগঞ্জে যুবদলের কর্মী শাওন এর গায়েবে জানাযার নামাজ কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে

জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান দুলালসহ ১দিনে ৫৪জন করোনায় আক্রান্ত

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে মানবিক সহায়তা দিলেন হোমনার ইউএনও

ডোমারে চাকুরী দেয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিলো প্রতারক চক্র

কেএমপি’র অভিযানে মাদকসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

নাসিরনগরে বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইদবস্ত্র বিতরণ

ঝিনাইদহে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

৬মাসেও গ্রেফতার হয়নি রেখামনি ধ’র্ষণ-হ’ত্যা মামলার আসামিরা

৬মাসেও গ্রেফতার হয়নি রেখামনি ধ’র্ষণ-হ’ত্যা মামলার আসামিরা