crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৫৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে ইউএনও ও সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ১, ২০২১ ৮:৫৫ অপরাহ্ণ

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম ও উপজেলা সাবেক বীর মুক্তিযোদ্ধা কমাণ্ডার নুরননবীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সাধারণ মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।
বুধবার দুপুর ১২টায় ডোমার প্রেস ক্লাব হলরুমে সাধারণ মুক্তিযোদ্ধার ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা সমশের আলী। এ সময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, আলহ্জ্ব রফিকুল ইসলাম, আব্দুস সাত্তার, মফিজুল হক প্রামানিক, প্রফুল্ল্য চন্দ্র রায়,আবুল কাসেম, হীরা মোহন , আব্দুল মোতালেব, পমির উদ্দিনসহ ১৭জন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৭ মার্চ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় “ডোমারে স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। স্বাধীনতা দিবসে শুধুমাত্র বীর মুক্তিযোদ্ধা নুরননবী ও জসিয়ার রহমান বর্জন করেন। আর সকল মুক্তিযোদ্ধা স্বাধীনতা দিবসের সকল অনুষ্ঠানে অংশগ্রহণ করে। গত ২০১৯ সালের ১০মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী তোফায়েল আহমেদের কাছে মোটরসাইকেল প্রতিক নিয়ে নুরননবী ভোটে হেরে যান। এর পর থেকে নুরননবী তোফায়েল আহমেদের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে। তিনি বিভিন্ন সময় সাংবাদিকদের ভুল বুঝিয়ে তোফায়েল আহমেদকে রাজাকারের পুত্র দাবি করে সংবাদ প্রচার করায়। প্রকৃতপক্ষে উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদের বাবা স্বাধীনতার পক্ষের একজন মানুষ ছিলেন বলে তারা দাবি করেন।

বীর মুক্তিযোদ্ধারা অভিযোগ করেন, বীর মুক্তিযোদ্ধা নুরননবী ১৯৭৪ সালে বঙ্গবন্ধুর ছবি অবমাননা করায় তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হয়। যার মামলা নম্বর-১৩, তারিখ ২৮/০৫/১৯৭৪ইং।
তারা আরো অভিযোগ করে বলেন, স্বাধীনতা দিবসের অনুষ্ঠান মাত্র দুইজন মুক্তিযোদ্ধা বর্জন করে। কিন্তু ওই সংবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তা অধিকাংশ মুক্তিযোদ্ধা বর্জন করেছে বলে মন্তব্য করেছিল। আমরা সাধারণ মুক্তিযোদ্ধারা গত ২৯ মার্চ দুপুরে ওই মন্তব্যের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জানতে তার কার্যালয়ে যাই। তিনি আমাদের তিন ঘন্টা অপেক্ষায় রেখে, পাশে উন্নয়ন মেলায় ছিলেন। পরে আমাদের অফিসে নিয়ে যায়। সেখানে আমাদের বলে, আমারা নাকি তোফায়েলের এজেন্ডা বাস্তাবায়ন করতে এসেছি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম বলেন, আমি মুক্তিযোদ্ধাদের অপেক্ষমান রাখি নাই। আমি উন্নয়ন মেলায় ব্যস্ত ছিলাম। সংবাদ সম্মেলন করার অধিকার সবার আছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নাসিরনগরে ইউপি নিবার্চনে ২৪২ প্রার্থীর মনোনয়ন দাখিল

দেবীদ্বারে গৃহবধূকে গণধর্ষণ, আটক-২

অনূর্ধ্ব ১৫ ক্রিকেটার শুভ’ আর নেই

ডোমারে এবতেদায়ী মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

ঝিনাইদহে পুলিশের সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

পুলিশ সুপারদের ‘রোল মডেল’ হতে হবেঃ আইজিপি

সরিষাবাড়ীতে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আলহাজ্ব আবুল হোসেন

ঝিনাইদহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

হোমনায় ১ কেজি গাঁজাসহ আটক-২

শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় গত ২ দিনে ২০জন আহত, আটক ৪