crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:২৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডিমলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত-১, গ্রেফতার-২

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ৯, ২০২১ ১০:০০ অপরাহ্ণ

সুজন মহিনুল,নীলফামারী প্রতিনিধি।।নীলফামারীর ডিমলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় হরিপদ রায়(৬০)নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেফতার করেছেন।শুক্রবার (৯ এপ্রিল)গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।এর আগে বৃহস্পতিবার(৮ এপ্রিল)বিকেল ৫টার দিকে বাবুরহাট বোছাগাড়ির পাড় শ্মশান পাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।নিহত হরিপদ একই এলাকার আন্ধারু বর্মণের ছেলে।ঘটনার দিন সন্ধ্যায় খবর পেয়ে ময়না তদন্তের জন্য হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নেয় ও ঘটনাস্থল পরিদর্শন করে মোজাই মাহমুদের মেয়ে মারুফা বেগম(২৩)কে গ্রেফতার করেন থানা পুলিশ। ঘটনার দিনগত রাত ২টায় মারুফাকে থানায় দেখতে গিয়ে ডিমলা ভাটিয়া পাড়া গ্রামের মৃত, মোহাম্মদ আলীর ছেলে হাবিবুর রহমানও(৪০) পুলিশের হাতে গ্রেফতার হন।তিনি জানতেন না মামলায় তার নামও রয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সামান্যতম জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো হরিপদ রায়ের সাথে প্রতিবেশী মৃত,সহির উদ্দিন কামারের ছেলে মোজাই মাহমুদ(৫৫)এর।ঘটনার সময় মোজাই মাহমুদের বাড়ির পিছনে পৈতৃক সূত্রে পাওয়া হরিপদ নিজের জমির ক্ষেতের আইল পরিস্কার করতে থাকেন।এ সময় মোজাই মাহমুদসহ তার,স্ত্রী, সন্তানের সাথে হরিপদ’র তর্ক-বিতর্কের সৃষ্টি হয়।এক পর্যায়ে হরিপদ কিছু বুঝে ওঠার আগেই মোজাই মাহমুুদ লাঠি দিয়ে হরিপদের ঘাড়ে আঘাত করলে তিনি ক্ষেতেই লুটিয়ে পড়েন।পরে হরিপদকে উদ্ধার করে ডিমলা হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ঘটনায় নিহতের স্ত্রী লক্ষীবালা বাদী হয়ে ৮জন নামীয় ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে ডিমলা থানায় মামলা নং-৯,তারিখ-৯/৭/২০২১ইং দায়ের করেন।
নিহতের স্ত্রী লক্ষীবালা জানান,আমার স্বামীকে মারপিটের পর মোজাই তার পরিবারের লোকজনসহ বেশকিছু ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আবারও আমাদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে প্রাণনাশের হুমকি দেন।আমরা উপযুক্ত বিচার চাই।
এ ব্যাপারে জানতে চাইলে ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হরিপদ নামের একজন নিহত হয়েছেন।এ ঘটনায় নিহতের স্ত্রী একটি মামলা দায়ের করেছেন। আমরা দু’জনকে গ্রেফতার করেছি।অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল