crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:৫৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

জগন্নাথপুরের সরকারি সেতুর উপর গরু বেঁধে রেখে মানুষের যাতায়াত বন্ধ করে দিয়েছে আজাদ মিয়া !

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ২১, ২০২০ ৫:২৬ অপরাহ্ণ

মোঃ আলী হোসেন খান: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বড় মোহাম্মদপুর গ্রামের নালী খালের ওপর নির্মিত সরকারি সেতুটি ওই এলাকার বাসিন্দা আজাদ মিয়া কর্তৃক দখলে নিয়ে ষাঁড় গরু বেঁধে রাখার কারণে যাতায়াত সমস্যায় চরম দুর্ভোগে পড়েছেন বড় মোহাম্মদপুর গ্রামসহ আশপাশের ৫/৬টি গ্রামের লোকজন। সরকারি সেতু দখলে নিয়ে লোকজনদের যাতায়াতে বিঘ্ন সৃষ্টিকারীর কবল থেকে সরকারি সেতুটি উদ্ধারসহ জনসাধারণকে নিরাপদে যাতায়াত এবং বিঘ্ন সৃষ্টিকারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আজ রবিবার (২১ জুন ) বড় মোহাম্মদপুর গ্রামের মৃত জমির আলীর ছেলে মিরাজ মিয়াসহ এলাকার বিপুল সংখ্যক ভুক্তভোগী জনসাধারণ স্বাক্ষরিত অভিযোগ জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে দাখিল করা হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, বড় মোহাম্মদপুর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে আজাদ মিয়া এলাকার উচ্ছৃঙ্খল লোক হিসেবে পরিচিত। তার অন্যায়- অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন। এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবির পরিপ্রেক্ষিতে মাননীয় পরিকল্পনামন্ত্রীর নির্দেশে ত্রাণ দুর্যোগ ও ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধীনে বড় মোহাম্মদপুর গ্রামের নালী খালের উপর সেতুটি নির্মিত হয়। ফলে আশপাশ এলাকার ৫/৬টি গ্রামের লোকজন যাতায়াত সমস্যায় উপকৃত হন। সেতুটি নির্মাণের পর পায়ে হেঁটে লোকজন যাতায়াত করলেও দীর্ঘদিন ধরে আজাদ মিয়া তার পালিত বিশাল আকৃতির ষাঁড় গরু সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সেতুর উপর বেঁধে রাখার কারণে ভয়ে সেতু দিয়ে শিশু- কিশোরসহ সকল বয়েসী নারী পুরুষরা পায়ে হেঁটে যাতায়াত থেকে বিরত রয়েছেন। স্থানীয় ব্যক্তিরা সেতুর ওপর ষাঁড় গরু বেঁধে না রাখার জন্য আজাদ মিয়াকে বললেও এতে সে আরো ক্ষিপ্ত হয়ে প্রতিবাদকারী ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে। এছাড়াও তার বিশাল আকৃতির ষাঁড় গরুসহ সকল প্রকার গরু- ছাগল সেতুর উপর বেঁধে রাখছে । ফলে ওই সেতু দিয়ে জনসাধারণ যাতায়াত থেকে বিরত রয়েছেন। জনসাধারণকে নির্বিঘ্নে যাতায়াতের সুবিধার্থে এলাকার উচ্ছৃঙ্খল আজাদ মিয়ার কবল থেকে সরকারি সেতুটি উদ্ধারের জন্য এলাকাবাসী প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্র জানায় , সরকারি সেতু দিয়ে জনসাধারণের যাতায়াতে বিঘ্ন সৃষ্টির বিষয়ে আবেদন দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউণ্ডেশনের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক আতিকুর রহমান, অভিযোগ করেও প্রতিকার পাচ্ছে না ভুক্তভোগীরা

রেকর্ড পরিমান বৃষ্টিতে ঢাকার বিভিন্ন স্থান পানির নিচে, জনদুর্ভোগ চরমে

হারানোর তালিকায় বাদল দিনের চিরচেনা কদম ফুল

দুরূদে মাগফেরাত

ধুনটে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

রাজধানীর রূপনগরে সিলিন্ডার বিস্ফোরণে ৫ শিশু নিহত

ময়মনসিংহের ভালুকায় মোটরসাইকেল দু’র্ঘটনায় যুবলীগ নেতার মৃ’ত্যু

হোমনায় ট্রাক্টরচাপায় ১ শিশু নিহত, আহত ১

জেলা ম্যাজিস্ট্রেটের অধীনস্থ সব আদালত বর্জনের সিদ্ধান্ত দিনাজপুর জেলা আইনজীবী সমিতির

গ্রামীণ ব্যাংক জামালপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গ্রামীণ ব্যাংক জামালপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ