crimepatrol24
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:০২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চট্টগ্রামে বি’স্ফোরণে আ’হতদের পাশে পুনাক সভানেত্রী*

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ৬, ২০২২ ৯:৫১ অপরাহ্ণ
চট্টগ্রামে বি’স্ফোরণে আ’হতদের পাশে পুনাক সভানেত্রী*

 

 

চট্টগ্রাম ব্যুরোঃ

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে বি’স্ফোরণে আ’হতদের দেখতে আজ (৬ জুন) বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান। তিনি সেখানে দায়িত্বরত চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবক, আ’হতদের আত্মীয়-স্বজন ও পরিবারবর্গের সাথে কথা বলেন। তিনি আ’হতদের চিকিৎসার খোঁজখবর নেন। পুনাক সভানেত্রী আ’হতদের জন্য তিন লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। এছাড়া, তিনি আ’হতদের জন্য বিভিন্ন ধরনের ফল, খেজুর এবং দেড় হাজার বোতল পানি দিয়েছেন। এ সময় পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ তাঁর সাথে ছিলেন।

পরে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে পুনাক সভানেত্রী বলেন, এ ভ’য়াবহ পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলকে ধৈর্য ধারণ করতে হবে। এ সময় তিনি নি’হতদের আত্মার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আ’হতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, পুনাক সভানেত্রী কনটেইনার ডিপোতে বি’স্ফোরণে আ’হতদের খোঁজ-খবর নেয়ার জন্য আজ (৬ জুন) সকালে ঢাকা থেকে চট্টগ্রাম ছুটে যান।

আরও উল্লেখ্য, বর্তমান সভানেত্রীর নেতৃত্বে পুনাক গতানুগতিকতার বাইরে বেরিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছে।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত