crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৩৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চকরিয়ায় থানায় অভিযোগ দেওয়ায় বসতবাড়ীতে হা’মলা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ১৪, ২০২২ ৯:৩৬ অপরাহ্ণ
চকরিয়ায় থানায় অভিযোগ দেওয়ায় বসতবাড়ীতে হা’মলা

 

 

 

চকরিয়া প্রতিনিধিঃ

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্হ মালুমঘাটে পূর্ব শ’ক্রুতার জের ধরে গত ২৩ এপ্রিল রাত ৮টার দিকে সেতেরা বেগমের বসতবাড়ীতে হা’মলা চালায় এলাকার চিহৃিত অ’স্ত্রধারী দু’বৃর্ত্তরা।এসময় লোকজনকে মা’রধরসহ ভাং’চুর ও লু’টপাট চালানোর দায়ে চকরিয়া থানায় ৫জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সেতেরা বেগম।
দু’বৃর্ত্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করায় তারা আরো ক্ষিপ্ত হয়ে ১৪ মে (শনিবার) বিকেলে ৩টার দিকে দিনেদুপুরে সেতেরা বেগমের বসতবাড়ীতে ফের হা’মলা চালিয়েছে দু’বৃর্ত্তরা।
ভূক্তভোগী অভিযোগের বাদী সেতেরা বেগম() ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রিংভং ছগিরশাহকাটা-হাসিনাপাড়া মোঃ কালুর স্ত্রী।

ভুক্তভোগী সেতেরা বেগম ও তার স্বামী মোঃ কালু জানান,মহাসড়কের পশ্চিম পাশে রেলওয়ে সড়কের লাগোয়া পূর্ব পাশে রির্জাভ বনভূমির জায়গায় আমরা দীর্ঘ দুইযুগ পূর্ব থেকে বসবাস করে আসছি। বর্তমানে জায়গাটি ফ্রণ্ট সাইড হওয়ায়,এখন জায়গা থেকে আমাকে উ’চ্ছেদ করে দ’খলবাজ অ’স্ত্রধারী দু’বৃর্ত্তরা দখল নিতে মরিয়া হয়ে একের পর এক আমার বাড়ীতে ১৪ মে বিকেল ৩টার দিকে আবারো হা’মলা চালিয়েছে।সন্ধ্যার পর থেকে ই’ট,কং’ক্রিট ও বালি জমিয়ে দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছে।এরপূর্বেও গত ২৩ এপ্রিল রাতে এভাবে হা’মলা চালানোর দায়ে থানায় অভিযোগ দায়ের করেছিলাম।এখন থানায় অভিযোগ দায়ের উপর ক্ষিপ্ত হয়ে দ্বিতীয় বার আবারো হা’মলা চালিয়ে ঘরের একটি অংশ ও টিনের টেংরা ভাং’চুর করেছে।ভাং’চুরকৃত জায়গাটি দখল নিতে রাতে ইট,কংক্রিট এনেছেন দুবৃর্ত্তরা।এবিষয়ে থানায় খবর দিলে এসআই শরিফুল ইসলাম এসে দেখে যান।তিনি আসাতে বিষয়টি চেয়ারম্যানকে অবহিত করি।তখন চেয়ারম্যান মহোদয় ভুলবুঝির বিষয়টি বসে শেষ করে দিবে বললেও চেয়ারম্যানের কথা না শুনে নানান হু’মকি-ধ’মকির মাধ্যমে জায়গা দখল করেছে আমার একই এলাকার বাসিন্দা মনজুর আলমের ছেলে আব্দুল মজিদ বাটু, মোঃ বাপ্পী,মৃত জাবের আহমদের ছেলে নুরুল আলম,আকবর আহমদের ছেলে মনজুর আলম ও নুরুল কবিরের ছেলে মোহাম্মুদুল হক।

এবিষয়ে চকরিয়া থানার এসআই শরিফুল ইসলাম বলেন,বিকেলে একটি ফোন পেয়ে আমি ঘটনাস্হলে যাই। পরে স্হানীয় চেয়ারম্যান ফোনে বিষয়টি নিজেই শেষ করে দিবেন বললে আমি চলে আসি। ওখানে শেষ না হয়ে থানায় লিখিত অভিযোগ এলে বিষয়টি ওসি স্যার তদন্তপূর্বক আইনগত ব্যবস্হাতো নিবেনই।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নেত্রকোনার মদনে এক সড়কে ১০ সেতু অকেজো,কর্তৃপক্ষের উদাসীনতায় জনদুর্ভোগ চরমে

হোমনায় ৫০% ভর্তুকি মূল্যে কৃষকের মাঝে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ

ভাঙ্গায় ছাদ থেকে পড়ে প্রাণ গেল দিনমজুরের

কুমারখালীতে ডেঙ্গু প্রতিরোধে বিশেষ সভা

কালীগঞ্জে পুলিশ নিয়ে নিজেই মাদক অভিযানে নামলেন পৌর মেয়র

রংপুরে চেতনানাশক ওষুধ খাইয়ে বাড়ির মালামালসহ স্বর্ণালংকার লু’ট

রংপুরে চেতনানাশক ওষুধ খাইয়ে বাড়ির মালামালসহ স্বর্ণালংকার লু’ট

কেএমপি’র অভিযানে মা-দ-ক-সহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহে পৌর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গাছের চারা রোপণ ও বিতরণ

ঘোড়াঘাটে ৫৯৮ হেক্টর জমিতে বীজতলা তৈরী

মধুপুরে মাস্ক না পরার অপরাধে ১১ ব্যাবসায়ীর জরিমানা