crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:৫৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চকরিয়ায় চিংড়ি জোনে মৎস্য চাষিকে পিটিয়ে হত্যা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ৩০, ২০২১ ১১:০২ অপরাহ্ণ

 

চকরিয়া প্রতিনিধি>> কক্সবাজারের চকরিয়ায় চিংড়ি জোনে মোঃদুলাল ( ৫৫) নামে এক মৎস্য ঘের চাষিকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা ।এমন অভিযোগ নিহতের স্বজনদের। গত ২৯ মে (শনিবার) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শাহারবিল ইউনিয়নের রামপুর মৌজাস্থ ইছারফাঁড়ি ২নং পোল্ডার এলাকায় এ ঘটনা ঘটেছে। মাছ নিয়ে ফেরার পথে তাকে হত্যা করা হয়। নিহত মোঃ দুলাল (৫৫) পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১ নং ওয়ার্ড বুড়ির পাড়ার ঘাইট্টারচরের মৃত গোলাম ছোবহানের পুত্র।

নিহতের ভাগিনা সাহারবিল মাইজঘোনার সাইফুল ইসলাম জানিয়েছেন,তার মামা দুলাল ৪০ বছর যাবৎ চিংড়ি জোনে মৎস্য ঘের চাষি হিসেবে মাছ চাষ করে আসছেন। তার পরিবারের সাথে প্রতিবেশী এক পরিবারের মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে। হয়তো এই কারণে তাকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে ।ঘটনার খবর পেয়ে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। মুখে, হাতে, গর্দানে, দাঁতে ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

চকরিয়া থানার (ওসি) শাকের মোঃ যুবায়ের বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক থানার অপারেশন অফিসার (এসআই) মোজাম্মেল হোসেনকে সঙ্গীয় ফোর্সসহ চকরিয়া সরকারি হাসপাতালে পাঠানো হয়।সেখানে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে আসা হয়। ময়না তদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল