crimepatrol24
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:০৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঘোড়াঘাটে দু’দিন পর ঝু’লন্ত অবস্থায় আদিবাসী বৃদ্ধের ম’রদেহ উদ্ধার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ৩১, ২০২৪ ৭:৩৫ অপরাহ্ণ

 

মাহতাব উদ্দিন আল মাহমুদ, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে দু’দিন পর ঝু’লন্ত অবস্থায় আদিবাসী বৃদ্ধ বিশ্বনাথ টুডু (৭৫)। নামে এক আদিবাসী বৃদ্ধের ম’রদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের কশিগাড়ীর (আদিবাসীপাড়া) নিজ ঘর থেকে ঝু’লন্ত অবস্থায় তার ম’রদেহ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

আদিবাসী বৃদ্ধ বিশ্বনাথ টুডু (৭৫)। দীর্ঘদিন থেকে নিঃসঙ্গ জীবনযাপন করতেন। স্ত্রীর সন্তান থাকলেও, আলাদা একটি বাড়িতে একাই বসবাস করতেন সত্তরোর্ধ্ব বৃদ্ধ।

পরিবার ও স্থানীয়দের ধারণা গত দু’দিন আগে তিনি গলায় ফাঁ’স নিয়ে আ:ত্মহত্যা করেছেন। নিহত বিশ্বনাথ টুডু (৭৫) কশিগাড়ী গ্রামের মৃত রায়া টুডুর ছেলে। পেশায় তিনি কৃষি শ্রমিক হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা ও পুলিশ জানান, বাড়িটিতে তিনি একাই থাকতেন। তার স্ত্রী-সন্তান থাকতেন অন্য গ্রামে। নিহত বিশ্বনাথ নিজের মত চলাফেরা করতেন। কারো সাথে তেমন মেলামেশা করতেন না। সর্বশেষ গত বুধবার বিকেলে তাকে গ্রামে দেখা গেছে। স্থানীয় গ্রাম সম্পর্কে রশেম নামের এক নাতির সাথে তিনি বেশিরভাগ সময় কাঁটাতেন। গত দু’দিন যাবত ওই নাতির সাথে তার দেখা না হওয়ায় শনিবার সকালে বিশ্বনাথের বাড়িতে তাকে ডাকতে যায় রমেশ। বাড়িতে গিয়ে দরজা খোলা ঘরে তাকে ঘরের তীরের সাথে র’শিতে ঝু’লতে দেখেন রমেশ। পরে নিহত বিশ্বনাথের মেয়েকে খবর দিলে, তার মেয়ে থানায় খবর দেয়।

নিহত বিশ্বনাথের প্রতিবেশী ডেভিড কিস্কু বলেন, ‘বিশ্বনাথ অধিকাংশ সময় চো’লাই মদ খেতেন। দিনের বেশিরভাগ সময় তিনি একাকী মা’তাল অবস্থায় থাকতেন। তিনি একাই রান্না করে খেতেন। মনের অশান্তি থেকে হয়ত তিনি আ’ত্মহত্যা করেছেন।’

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ‘সুরতহাল প্রতিবেদন থেকে ধারণা করা হচ্ছে তিনি আ’ত্মহত্যা করেছেন। গত বুধবার বিকেল থেকে তাকে ঘোরাফেরা করতে দেখেননি গ্রামবাসী। ধারণা করা হচ্ছে ওই দিন রাত থেকে (শনিবার) সকাল পর্যন্ত যেকোন সময় সে আ’ত্মহত্যা করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল