crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৪:৪৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঘোড়াঘাটে গৃহবধূ ফেরদৌসী হ’ত্যার রহস্য উদঘাটন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ৯, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ

 

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ
ঘোড়াঘাটে গৃহবধু ফেরদৌসী হ’ত্যার রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। অপমানের বদলা নিতে স্ত্রীকে হ’ত্যা করে স্বামী সাগর আহম্মেদ।

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণপুর মরিচা গ্রামে ধান ক্ষেতে নিয়ে গিয়ে ফেরদৌসী (২২) নামের গৃহবধূকে গলায় ফাঁ’স দিয়ে হ’ত্যা করেছে তারই স্বামী সাগর মিয়া (২৪)।

এর আগে ওই নারী দু’র্বৃত্তদের হাতে হ’ত্যা হয়েছে এমন নাটক সাজানোর চেষ্টা করে ঘা’তক স্বামী।পরে পুলিশ সুপার শাহ মোঃ ইফতেখার আহমেদ (পিপিএম) এর দিক নির্দেশনায় ও থানা পুলিশের বিচক্ষণতায় হ’ত্যার ৬ ঘণ্টা পরই এর রহস্য উদঘাটন করতে সক্ষম হয় থানা পুলিশ ও পিবিআই ।

পরে হ’ত্যার সাথে জড়িত নি’হতের স্বামীকে সেদিন রাতেই গ্রেফতার করে পুলিশ।
ঘটনার দিন বুধবার (৮ নভেম্বর) বিকালে ধান ক্ষেতে আইলের উপর একটি নারীর লাশ পড়ে আছে, এমন খবরে স্থানীয়দের মাধ্যমে জানার পর ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। সে সময় ওই নারীর শরীরে কোথাও আ’ঘাতের চিহ্ন ছিল না। শুধু নিহতের গলায় গোল কালো দাগ পাওয়া যায়। আর এ থেকে ধারণা করা হয় তাকে গলায় ফাঁ’স দিয়ে হ’ত্যা করা হয়েছে। পরে থানা পুলিশের একাধিক টিম হ’ত্যাকাণ্ডের কারণ খুঁজতে মাঠে কাজ শুরু করে। এক পর্যায়ে নিহতের স্বামীর উপর সন্দেহ হলে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার স্ত্রী ফেরদৌসীকে সে একা নিজেই গলায় ফাঁ’স দিয়ে হ’ত্যা করেছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুর ১২টায় অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম আব্দুল্লাহ আল-মাসুম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বাবা-মা হারা নানা- নানির কাছে মানুষ হওয়া ফেরদৌসকে চার বছর আগে বিয়ে করে সাগর। স্বামী সাগর পেশায় একজন ভ্যান চালক ছিলেন। বিয়ের চার বছরেও তাদের সংসারে কোনো সন্তান ছিল না। আর এ নিয়ে পারিবারিক কলহের জেরে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হত এবং সাগর মাঝে মাঝেই স্ত্রীকে মা’রপিট করত। এক মাস পূর্বে সাগর আবার স্ত্রী ফেরদৌসীকে মা’রপিট করে বাড়ি থেকে বের করে দিলে জয়পুরহাটের পাঁচবিবির পশ্চিম বালিঘাটা টিএন্ড টি পাড়া গ্রামে নানার বাড়ি চলে যায়।এরপর ঘটনার দশ পনেরো দিন আগে তার স্ত্রীকে আনতে গেলে মা’রপিটের কারণে সাগরকে শাসিয়ে তাকেও মা’রপিট করে নানা ও শ্বশুর বাড়ির লোকজন।
সে সময় স্ত্রী ফেরদৌসী স্বামীর পক্ষ না নেওয়ায় এবং প্রতিবাদ না করায় মনে মনে অনেক ক্ষো’ভ ও রা’গ হয় সাগরের।
আর তখন থেকেই অপমানের ব’দলা নিতে স্ত্রীকে হ’ত্যার পরিকল্পনা করে। প্রতিদিনের মতো সাগরের স্ত্রী গরু-ছাগলের ঘাস কাটতে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে ধান ক্ষেতে গেলে,সাগর সুযোগ বুঝে ধান ক্ষেতের ভিতর নিয়ে যায় স্ত্রী ফেরদৌসীকে।
পরে হ’ত্যার উদ্দেশ্যে নিয়ে যাওয়া রশি দিয়ে অনুমান দুপুর ১২টায় কৌশলে দুই হাত বেঁধে অপর প্রান্ত গলায় জড়িয়ে ফাঁ’স দিয়ে হ’ত্যা নিশ্চিত করে জমির আইলের উপর ফেলে রাখে। পরে কেউ বুঝে উঠার আগেই অন্যন্য দিনের মতো ভ্যান চালাতে বের হয় ঘা’তক স্বামী সাগর। লোকমুখে তার স্ত্রীর মৃ’ত্যুর কথা শুনতে পেয়ে অজ্ঞানের ভান করে সে।
প্রেস বিজ্ঞপ্তিতে উপস্থিত দিলেন, ঘোড়াঘাট-হাকিম পুর থানার সিনিয়র পুলিশ সুপার শরিফুল ইসলাম, ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান, ওসি (তদন্ত) ইনামুল হক ও মামলার তদন্ত অফিসার এস আই আজিজুর রহমান।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ‘নিহতের নানা বাদী হয়ে একটি হ’ত্যা মামলা দায়ের করেছেন। আমরা আলামত হিসেবে প্লাস্টিকের বস্তা ও একটি কাঁ’চি উদ্ধার করেছি। লাশটি উদ্ধার করে থানায় আনার পর আজ বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নাসিরনগরে দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কেএমপি’র অভিযানে মা’দকসহ ২ ব্যবসায়ী গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ২ ব্যবসায়ী গ্রে’ফতার

পঞ্চগড়ে আখবাহী ট্রলির চাপায় পিতা নিহত, পুত্র আহত

৫ দিন পর স্বস্তির নিঃশ্বাস ফেললেন শীতে নাকাল নীলফামারীর মানুষ

মাধবপুরে স্কুলছাত্রীকে ধ-র্ষ-ণ, ধ-র্ষ-ক গ্রেফতার

হরিণাকুন্ডুতে অনৈতিক কাজ করার সময় সুদের কারবারী রবিউল আবার ধরা ,গনপিটুনি দিয়ে পুলিশে দিলো এলাকাবাসী

ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দু’র্ঘটনায় মোটরসাইকেল আরোহী নি’হত

ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দু’র্ঘটনায় মোটরসাইকেল আরোহী নি’হত

ভার্চুয়াল কোর্টকে স্বাগত জানিয়েছে বাংলাদেশ আইনজীবী কংগ্রেস

ডোমারে পৌরমেয়র দানু’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ডোমারে বামুনিয়া ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা