crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৭:৩৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

গাইবান্ধা ও দিনাজপুরে দুই শিশু ধর্ষক গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ১৩, ২০১৯ ৪:৫২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : গাইবান্ধা ও দিনাজপুরে দুই শিশুকে ধর্ষণের ঘটনায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। রবিবার রাতে লালমনিরহাটের পাটগ্রামে এবং দিনাজপুরের বিরলে পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয।

সোমবার বেলা সাড়ে ১১টায় র‌্যাব-১৩ এর সদর দপ্তরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

তিনি জানান, গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম কুপতলা মধ্যপাড়া গ্রামের প্রথম শ্রেণির এক এতিম শিশু তার দাদীর সঙ্গে থাকে। দাদীর কথা অনুযায়ী গত ৫ মে সন্ধ্যায় টর্চলাইটে চার্জ দেওয়ার জন্য প্রতিবেশী আইয়ুব খানের ঘরে যায় শিশুটি। এ সময় ঘরে থাকা আইয়ুব খানের বখাটে ছেলে শাকিল মিয়া (১৯) শিশুটিকে ধর্ষণ করে। পরে চাকু দিয়ে ভয় দেখিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়। শিশুটি বাড়িতে এসে সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়ে। সে সময় দাদী জিজ্ঞাসা করলে ধর্ষণের ঘটনাটি জানায়।

পরে অসুস্থ শিশুটিকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুটির দাদী ৬ মে বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। মামলা দায়েরের পর আসামি শাকিল গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একটি দল রোববার রাতে লালমনিরহাটের পাটগ্রাম থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‌্যাব-১৩ এর অধিনায়ক আরও জানান, অপরদিকে গত ৮মে দুপুর ১টার দিকে দিনাজপুরের বিরল উপজেলার রাণীপুকুর ইউপির কাজিপাড়া গ্রামের তুলাই নদীর ঘাগরাগাছি ঘাট এলাকার নির্জন ভুট্টা ক্ষেতে নিয়ে প্রথম শ্রেণির এক শিশু কন্যাকে ধর্ষণ করে একই গ্রামের নওশাদের ছেলে আরিফুল ইসলাম (১৬)। ধর্ষণের পর মেয়েটিকে নদীর পানিতে চুবিয়ে হত্যা চেষ্টার সময় স্থানীয় এক ব্যক্তি দেখে ফেলেন। তিনি শিশুটিকে উদ্ধার করে প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে ওই দিনই থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর আসামি আরিফুল গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩ এর সিপিসি-১ এর একটি দল রবিবার রাতে বিরল থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুই আসামি ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

শৈলকুপায় হাফেজ রোকন হত্যা মামলার ৫ আসামির আদালতে আত্মসমর্পণ

ডিমলার ১৬ জনসহ নীলফামারীতে আরও ২৩ জন করোনায় আক্রান্ত,মোট আক্রান্ত ২২৩

হোমনায় জাতীয় বাল্যবিবাহ নিরোধ দিবস পালন

বানেশ্বরে বৃদ্ধার ব’স্তাবন্দি ম’রদেহ উদ্ধারের রহস্য উন্মোচন, ছেলের বৌ-নাতনি গ্রেফতার

গৌরীপুরে সর্বপ্রথম সিজারিয়ান অপারেশনে শিশুর জন্ম

গৌরীপুরে সর্বপ্রথম সিজারিয়ান অপারেশনে শিশুর জন্ম

ডোমারে ‘চোরাইমাল’ উদ্ধারসহ দুই ‘চোর’ গ্রেফতার

কেএমপি’র অভিযানে মাদকসহ ৬ ব্যবসায়ী গ্রেফতার

কুষ্টিয়ার সদর উপজেলায় ঈদ উপলক্ষে ত্রাণ বিতরণ করলেন আতাউর রহমান আতা

“ঘরে ঘরে খাবার পৌঁছে দেবো মেঘনার মানুষ অভুক্ত থাকবেনা ইনশাল্লাহ” : সেলিনা ইসলাম সিআইপি

রংপুর জেলা স্কুলের শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ