crimepatrol24
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:২২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

খোকসার এক এসএসসি পরীক্ষার্থী চতুর্থ দিনের পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ৬, ২০১৯ ৩:২৫ অপরাহ্ণ

রফিকুল ইসলাম : কুষ্টিয়ার খোকসার গনেশপুর গ্রামের সুমন মোল্লা নামের এক এসএসসি পরীক্ষার্থী চতুর্থ দিনের পরীক্ষা দিতে গিয়ে আর বাসায় ফেরেনি। মঙ্গলবার পরীক্ষা দিয়ে না ফেরার কারণে বুধবার খোকশা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে সুমনের পিতা সমির মোল্লা।         

জানা যায়, কুষ্টিয়ার খোকসা উপজেলার গনেশপুর গ্রামের সমির মোল্লা ও জামেনা বেগম দম্পতির ছেলে সুমন মোল্লা রমনাথপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষা দিচ্ছিল । পরীক্ষার রুটিন মাফিক গতকাল পরীক্ষার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। পরীক্ষা শেষ হলে বিকেল থেকে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে আজ বুধবার খোকসা থানায় সাধারণ ডায়েরি করার জন্য লিখিত অভিযোগ দিয়েছেন নিখোঁজ সুমন মোল্লার পিতা সমির মোল্লা।

নিখোঁজ পরীক্ষার্থীর সিঙ্গাপুর প্রবাসী বড় ভাই সোহেল মোল্লা ফোনে জানান, তাদের পরিবারগত কিংবা সুমন মোল্লারও কোন শত্রু ছিল না। কে বা কাহারা তাকে অপহরণ করতে পারে তা তাদের জানা নাই।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত এ.বি.এম মেহেদী হাসান বলেন, নিখোঁজ পরীক্ষার্থীর পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। আমরা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত