crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৫২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র পৃথক অভিযানে ১৪ টি চো’রাই মোটরসাইকেল উদ্ধারসহ চো’র চক্রের ১০ সদস্য গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ২৪, ২০২৩ ৯:২০ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্ক:
কেএমপি’র খুলনা থানা পুলিশের বিশেষ অভিযানে ৮ টি ও আড়ংঘাটা থানা পুলিশের বিশেষ অভিযানে ৬ টিসহ সর্বমোট ১৪ টি চো’রাই মোটরসাইকেল উদ্ধারসহ চো’র চক্রের দশ জন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

আজ ২৪ আগস্ট ২০২৩ খ্রি. তারিখ, দুপুর ১:৩০ টায় খুলনা মেট্রোপলিটন পুলিশের খুলনা থানা প্রঙ্গণে পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা ১৪ টি চো’রাই মোটরসাইকেল উদ্ধারসহ চো’র চক্রের ১০ (দশ) জন সদস্যকে গ্রেফতার সংক্রান্তে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন।

কেএমপি’র পুলিশ কমিশনার বলেন, “খুলনা মেট্রোপলিটন পুলিশ সর্বদা খুলনার গণমানুষের নিরাপত্তা নিশ্চিতে বদ্ধপরিকর। এই প্রতিজ্ঞা নিয়েই খুলনা মহানগর পুলিশ কাজ করে। এরই ধারাবাহিকতায় গত ০১ আগস্ট ২০২৩ তারিখ হতে খুলনা মহানগর পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। ইতোমধ্যে আপনারা জেনেছেন জ’ঙ্গি, স’ন্ত্রাসী, না’শকতাকারী, অনলাইন জু’য়াড়ি, ই’ভটিজার, ভূ’মিদস্যু, মা’দক ব্যবসায়ীসহ নানা ধরণের ফৌজদারি অপরাধে অভিযুক্ত এবং জিআর ও সিআর পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতার করা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় কেএমপি’র খুলনা থানার এসআই(নিঃ) সুজিত মিস্ত্রীর নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৩/০৮/২০২৩ খ্রিঃ তারিখ ১৯.৪৫ টায় সুমন মিস্ত্রী(৩৬), পিতা-কৃষ্ণ মিস্ত্রী, মাতা-কিরন মিস্ত্রী, সাং-গাউখালী, থানা-নাজিরপুর, জেলা-পিরোজপুর, এ/পি-সাং-আল ফারুকের মোড়, বাপ্পির বাড়ির ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনা’কে সোনাডাঙ্গা থানাধীন আল ফারুক মোড় এলাকা হতে গ্রেফতার করে। পরবর্তীতে গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে লিটন শেখ(৪০), পিতা-শামছু শেখ, মাতা-আলেয়া বেগম, সাং-খারদার, ৯নং ওয়ার্ড, থানা-বাগেরহাট সদর, জেলা-বাগেরহাট, এ/পি-সাং-মোকসেদপুর সদর হাসপাতালের পার্শ্বে, মিজান শেখ এর বাড়ীর ভাড়াটিয়া, থানা- মোকসেদপুর, জেলা-গোপালগঞ্জ’কে ধৃতপূর্বক তার হেফাজতে থাকা নিজ বাসা হতে খুলনা থানার মামলা নং-২৩, তাং-০৯/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৩৭৯ পেনাল কোড সংক্রান্তে চো’রাই যাওয়া ১) ০১ টি Apache RTR 160 cc মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে সুমন মিস্ত্রী এবং লিটন শেখ দ্বয়ের স্বীকারোক্তি মতে লিটন শেখ এর হেফাজতে থাকা ভাড়াটিয়া বাসা হতে খুলনা মহানগরীর বিভিন্ন স্থান হতে বিভিন্ন সময়ে চু’রি হওয়া আরও ০৫(পাঁচ) টি চোরাই মটর সাইকেল যথাক্রমে ২) ০১ টি লাল রংয়ের Pulsar 150 CC মটরসাইকেল; ৩) ০১ টি লাল ও কালো রংয়ের Pulsar 150 CC মটরসাইকেল; ৪) ০১ টি নীল রংয়ের Apache RTR 160 CC মটরসাইকেল; ৫) ০১ টি কালো রংয়ের Apache RTR 150 CC মটরসাইকেল এবং ৬) ০১ টি লাল কালো রংয়ের Discover 100 CC সহ সর্বমোট ০৬ (ছয়) টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতার সুমন মিস্ত্রী এর বিরুদ্ধে ০১ টি মামলা এবং লিটন শেখ এর বিরুদ্ধে ০৭ টি মামলা রয়েছে।”

তিনি আরো বলেন , ‘বিগত ০১ আগস্ট ২০২৩ তারিখ হতে ২৪ আগস্ট ২০২৩ তারিখ পর্যন্ত খুলনা মেট্রোপলিটন পুলিশের অভিযানে অবৈধ পি’স্তল উদ্ধার-০৪ টি, পি’স্তলের ম্যা’গজিন উদ্ধার-০৪টি, পিস্তলের গু’লি উদ্ধার-১৫ রাউন্ড, চাইনিজ কু’ড়াল উদ্ধার-০৩ টি, চা’পাতি উদ্ধার-০৪ টি, মোটরসাইকেল উদ্ধার-১৪ টি, বৈদ্যুতিক আর্থিং কেবল উদ্ধার- ৩০ মিটার, জা’ল নোট উদ্ধার-০৫ টি, ইজিবাইক উদ্ধার-০৩ টি, ট্রাক উদ্ধার-০১ টি, মাদকদ্রব্য গাঁ’জা-২৫ কেজি ১১০ গ্রাম, দেশী ও বিদেশী ম’দ-১৭৮ লিটার এবং ই’য়াবা ট্যাবলেট-৩৫৭২ পিস উদ্ধার করা হয়েছে।

এসময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) এস.এম বায়জীদ ইবনে আকবর, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) ইমদাদুল হক এবং খুলনা থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান আল-মামুন-সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশ অফিসারবৃন্দ ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

হোমনায় বিজ্ঞানবিষয়ক কুইজ প্রতিযোগিতা

ভয়াবহ করোনায় কোটচাঁদপুরের একমাত্র সরকারি আবাসনের ১৬ টি পরিবারে নেই ত্রাণ!

দাউদকান্দিতে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পুলিশ সদস্যরা রক্ত দিয়ে জনকল্যাণমূলক কাজ করে যাবেঃ পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম

আয়রনম্যান বিশ্ব চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের পতাকা উড়ালেন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস

খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

ডোমারে মিরজাগঞ্জ রেলস্টেশন বাজারে সরকারি জমি দখল

নাসিরনগর হুরল বিলে মাছের পোনা অবমুক্ত

পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় দৃষ্টি হারালো পাঁচ বছরের শিশু

নীলফামারীর ডিমলায় ২১ আগস্ট স্মরণে আলোচনাসভা ও দোয়া মাহফিল