crimepatrol24
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ২:৫৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

পঞ্চগড় জেলা পরিষদ সদস্য মনিরের ঈদ শুভেচ্ছা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ৩১, ২০২০ ৫:১৭ অপরাহ্ণ

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি:
ঈদুল আজহা উপলক্ষে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা, চাকলা হাট, কামাত কাজল দিঘির  ইউনিয়নবাসীসহ জেলার সকল শ্রেণি পেশার মানুষকে  ঈদ শুভেচ্ছা জানিয়েছেন পঞ্চগড় জেলা পরিষদ সদস্য মোঃ মনির হোসেন। সবাইকে”””” ঈদ মোবারক””””।
ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব।  ঈদ মানেই ধর্মীয় অনুযায়ী  প্রিয় বস্তুটিকে বিলিয়ে দেওয়া।
মোঃ মনির হোসেন তার শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা প্রতিটি মুসলমানদের  মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জন, আত্মোৎসর্গ, ক্ষমা চাওয়া করাই কোরবানির মুল অংশ এবং আল্লাহর কাছে কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা স্থাপন ও তাকওয়া নিয়ে মনের প্রিয় বস্তুটি আল্লাহর নামে উৎসর্গ করা। ঠিক তেমনি আমরা ইসলামের নির্দেশিত যে কোন পথে নিজের জান ও মালের কোরবানি করে সেই ত্যাগের আদর্শ যেন  আমরা অনুসরণ করি। তাই সবার জীবনে এই আদর্শের প্রতিফলন ঘটানোই হবে আমাদের সার্থকভাবে ঈদ উদযাপন।
তিনি আবারো সবাইকে “””ঈদ মোবারক””” জানিয়ে এবং সবার সুস্বাস্থ্য ও কল্যাণ কামনা করে ইউনিয়নবাসীসহ জেলার সবাইকে সরকারের দিক নির্দেশনা এবং স্বাস্থ্য বিধি মেনে চলাফেরা, কোরবানির পশু নির্ধারিত স্থানে জবাই করে পশুর বজ্র যথা স্থানে রেখে  সুরক্ষিত রাখার আহবান জানান।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত