crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:৫৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে অ’স্ত্র ও কা’র্তুজসহ গ্রেফতার-১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৯:০১ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
কেএমপি’র গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ১ টি লোহার তৈরী পাইপ গান এবং ২ রাউন্ড কার্তুজসহ এক অ’স্ত্রধারী স’ন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার কেএমপি’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, খুলনা মেট্রোপলিটন পুলিশ অপরাধ দমন, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, যানজট নিরসন এবং নগরবাসীর সেবায় সর্বদা তৎপর। বিগত কয়েক মাস থেকেই অ’স্ত্রধারী, স’ন্ত্রাসী, না’শকতাকারী, জ’ঙ্গি, মা’দক ব্যবসায়ী, জু’য়াড়ি, কি’শোর গ্যাং, সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামী, হত্যা’কান্ডে জড়িত আসামী ও ভূমিদ’স্যুসহ সমাজে প্রভাব প্রতিপত্তিশালী যারা না’শকতা সৃষ্টি করতে পারে তাদের গ্রেফতারের জন্য সাঁড়াশী অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। গত আগস্ট ২০২৩ খ্রি. থেকে ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. পর্যন্ত সর্বমোট ২৩ টি আ’গ্নেয়াস্ত্র , ২২ টি ম্যা’গজিন, ১৫৪ রাউন্ড গু’লি, ২৯ টি চো’রাই মোটরসাইকেল, সাড়ে ৪ লক্ষ জা’ল টাকা, স’ন্ত্রাসী ও না’শকতা কর্মকান্ডে ব্যবহৃত ৩ টি ক’কটেল, ৪০০ গ্রাম গা’ন পাউডার, ৪৫০ গ্রাম ম’মছাল, ৯০০ গ্রাম প’টাশ, চা’পাতি, রা’ম দা, ছো’রা, চাইনিজ কু’ড়াল উদ্ধারসহ স্বল্প সময়ে ক্লু-লেস হ’ত্যা মমলার মূল রহস্য উদঘাটনসহ আসামী গ্রেফতার, চো’রাই স্বর্ণালঙ্কার ও বিপুল পরিমাণ মা’দকদ্রব্য এবং ০৫ জন জ’ঙ্গি, বিপুল পরিমাণ উ’গ্রবাদী বই, পোস্টার, লিফলেট ও ডিভাইসসহ আসামী গ্রেফতার করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ২৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. রাত ০৭:৩৫ ঘটিকায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আড়ংঘাটা থানাধীন রায়েরমহল স্কুল রোডস্থ ১৪ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে পাকা রাস্তার উপর হতে অ’স্ত্রধারী স’ন্ত্রাসী শেখ রবিউল ইসলাম(৩০), পিতা-শেখ লাল মিয়া, মাতা-পেয়ারা বেগম, সাং-রায়ের মহল বাঙ্গালবাড়ী ক্রস রোড মুন্সিপাড়া (সরকারি জায়গায় ঘর তুলে বসবাস), থানা-আড়ংঘাটা, মহানগর খুলনা’কে ০১ (এক) টি লোহার তৈরী পাইপ গা’ন এবং ০২ (দুই) রাউন্ড কা’র্তুজসহ গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় অ’স্ত্র দিয়ে স’ন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এ সংক্রান্তে তার বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অ’স্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, আসামী শেখ রবিউল ইসলাম অনেক আগে মাছ বিক্রি করে জীবিকা নির্বাহ করত কিন্তু বর্তমানে সে অ’স্ত্র দিয়ে স’ন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে। সে ব্যক্তি জীবনে বিবাহিত এবং আসামী’র পিতা শেখ লাল মিয়ার বয়রা রায়ের মহল বাঙ্গালবাড়ি মোড়ে চায়ের দোকান রয়েছে।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সংস্কৃতিকর্মী সৈয়দ মোনাব্বির হত্যার বিচার দাবিতে নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ

ঈদের পরের লকডাউন আগের চেয়ে বেশি কঠোর হবেঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

নাসিরনগরে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চান্দিনায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় গৃহনির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন

চান্দিনায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় গৃহনির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন

পটুয়াখালীর মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে ২ ভুয়া ডাক্তার গ্রেপ্তার

শপথ নিলেন নাসিরনগর উপজেলার নবনির্বাচিত ইউপি সদস্যরা

নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ করবে ইসি

তেঁতুলিয়ায় পাথর বোঝাই ট্রাকের চাপায় শিশুর `মৃত্যু’

প্রধানমন্ত্রী ফের সংলাপে ডাকবেন সব দলকে

সাংবাদিক বাবলু নাগের সুস্থতা কামনা