crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:২০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কিশোরগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার অ’পসারণ ও শা’স্তির দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ২৮, ২০২৩ ৯:২১ অপরাহ্ণ

নীলফামরী প্রতিনবধিঃ
নীলফামারীর কিশোরগঞ্জে দু’র্নীতিবাজ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অ’পসারণ ও শা’স্তির দাবিতে মানববন্ধন করেছেন সর্বস্তরের জনগণ। সোমবার (২৭ মার্চ)দুপুরে বিভিন্ন শ্রেণি পেশার দুই শতাধিক মানুষের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির প্রধান সমন্বায়ক মজিদুল ইসলাম মিন্টু, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন অভি, স্বোচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আসদুজ্জামান চিলু, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাখদুম-ই-মঈন ড্যাফোডিল, ছাত্রলীগ নেতা আসাদুুজ্জামান (জামান) ও আজাদ হোসেন আওলাদ প্রমূখ।
মানববন্ধনে বক্তাগণ বলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. আবু শফি মাহমুদ করোনাকালীন বরাদ্দ লুটপাটসহ স্বাস্থ্য খাতের বিভিন্ন বরাদ্দের কোটি টাকার দু’র্নীতি করেছেন। তার দু’র্নীতির বিরুদ্ধে শতাধিক স্থানীয় জনগণ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ করায় তিনি তাদেরকে মামলার ভ’য় দেখাচ্ছেন। স্বে’চ্ছাচারিতা ও দু’র্নীতির তথ্য ফাঁস হওয়ায় তার অধীনস্থ স্থানীয়দের সঙ্গে তিনি বি’রূপ আচরণ করছেন। যুগান্তরসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় তার দু’র্নীতির সংবাদ প্রকাশ হওয়ায় তিনি প্রেসক্লাবের আহ্বায়ক আলম হোসেনের(স্বাস্থ্য সহকারী)মেয়েকে ও যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাকের(স্বাস্থ্য পরিদর্শক) শ্বশুরকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়ে শাক দিয়ে মাছ ঢাকার অ’পচেষ্টা করছেন। বক্তাগণ দু’র্নীতিবাজ এ স্বাস্থ্য কর্মকর্তাকে অ’পসারণ করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত