crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১১:০৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কার্ভাডভ্যানের ধাক্কায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১১, ২০২০ ৬:১৭ অপরাহ্ণ

মোঃ পারভেজ আলম, জেলা প্রতিনিধি, ঢাকাঃ রাজধানীর খিলক্ষেতের তিনশ’ ফিট এলাকায় বন্ধুর জন্মদিনের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে এক কলেজ শিক্ষার্থীসহ দু’জন নিহত হয়েছেন। আজ (শুক্রবার) সকাল ৭টার দিকে খিলক্ষেতের তিনশ’ ফিট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

উপস্থিত এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, দু,জন একসাথে মোটরসাইকেলযোগে আসলে পেছন থেকে একটা কার্ভাডভ্যান এসে মোটরসাইকেলকে ধাক্কা দিলে সাথে সাথে তারা রাস্তার পাশে পড়ে যায় এবং তাদের ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত বলে জানান। নিহতরা হলেন- আজমিন খান (২৯) ও আমির হোসেন রিয়াজ (২০)। তারা দক্ষিণ বাড্ডা এলাকার বাসিন্দা। আজমিন এলাকার বড় ভাই হলেও রিয়াজের সঙ্গে তার বন্ধুর মতো সম্পর্ক ছিল। রিয়াজ খিলক্ষেত রেসিডেনশিয়াল ল্যাবটেরি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। আর আজমিন খান একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। পাশাপাশি অ্যাপভিত্তিক রাইড শেয়ার করতেন।

নিহত রিয়াজের চাচাত ভাই সাব্বির  জানান, আজ সকালে তিনশফিটে একটি রেস্তোরাঁয় প্রভাত নামের এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিল তারা। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

খিলক্ষেত থানার এসআই সুধাংশু সরকার বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন মোটরবাইকের দুই আরোহী। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে। তিনি আরো জানান, দুর্ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন। তবে এ বিষয়ে এখনো কোন মামলা হয় নাই।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল