crimepatrol24
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:২০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

এই সরকারকে পুনরায় নির্বাচিত করে আবারও ক্ষমতায় আনতে হবে : জামালপুরের ডিসি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ

 

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম:-

একটানা তিন মেয়াদ প্রায় পনেরো বছর ক্ষমতায় থেকে বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেয়ার সময় বর্তমান সরকারকে পুনরায় নির্বাচিত করে ক্ষমতায় আনার অঙ্গীকার করেছেন জামালপুরের জেলা প্রশাসক( ডিসি) মো. ইমরান আহমেদ।

জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায় মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে ১১ সেপ্টেম্বর সোমবার বিকেলে বিশেষ অতিথির বক্তব্যে জামালপুরের জেলা প্রশাসক আরও বলেন, ‘আমাদের অনেক কষ্টে অর্জিত এই স্বাধীনতা। এই স্বাধীনতার সুফল যোগাযোগ ও উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। যে সরকার এই উন্নয়ন করেছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সেই সরকারকে আবার পুনরায় নির্বাচিত করে, আবারও ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার।’

এছাড়াও তিনি বলেন, আমি এটা মনে করি, আপনারা নিজের চোখে দেখে সরকারের প্রতি অকৃতজ্ঞ হবেন না।’

মাদারগঞ্জ পৌরসভা আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা কবিরের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, পুলিশ সুপার মো. কামরুজ্জামানসহ অন্যান্যরা বক্তব্য দেন।

এদিকে জেলা প্রশাসকের ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় জেলাজুড়ে আলোচনা ও সমালোচনা শুরু হয়েছে।
এর আগে গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দেওয়ানগঞ্জ পৌরসভা আয়োজিত একটি অনুষ্ঠানে বর্তমান আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করতে প্রকাশ্যে ভোট চান দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর। পরে ওসির ওই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে গত ২৫ আগস্ট ওসি শ্যামল চন্দ্র ধরকে জামালপুর পুলিশ লাইনসে ক্লোজড করা হয়।

উল্লেখ্য, ইতিপূর্বে ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে তৎকালীন জামালপুর জেলা প্রশাসক দেলোয়ার হায়দার আওয়ামী লীগের পক্ষে ভোট চেয়ে বিতর্কিত হোন। পরে তৎকালীন জেলা প্রশাসককে মন্ত্রণালয়ে ক্লোজড করা হয়। এই নিয়ে জামালপুর জেলা শহরের বিভিন্ন স্থানে মুখরোচক আলোচনা হচ্ছে নারী কে’লেঙ্কারির দায়ে কবির আহমেদের পর আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এবার জামালপুরের ডিসি ইমরান আহমেদ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল