crimepatrol24
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:৪৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

আড়াইহাজারে শ্বশুর বাড়ি থেকে জামাতার লাশ উদ্ধার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ১৬, ২০১৯ ৩:৪৬ অপরাহ্ণ

প্রতীকী ছবি।

ক্রাইম পেট্রোল ডেস্ক >>

আড়াইহাজারে শ্বশুর বাড়ি থেকে এক জামাতার লাশ উদ্ধার করা হয়েছে । জামাতার নাম শাহ আলম (৩২)। মঙ্গলবার বিকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের চৌথার কান্দা থেকে শাহ আলমের লাশ উদ্ধার করা হয়। নিহত শাহ আলম উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রামের আম্মর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ৩ বছর আগে মারুয়াদী গ্রামের আম্মর আলীর ছেলে শাহ আলমের সঙ্গে পার্শ্ববর্তী গ্রাম চৌথার কান্দার আলাউদ্দিনের মেয়ে সুমির বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্মলাভ করে। সোমবার সুমির বাবা আলাউদ্দিন তার মেয়েকে শ্বশুর বাড়ি মারুয়াদী থেকে তার নিজ বাড়িতে নিয়ে আসেন। পরে শাহ আলমের শ্যালিকা শিরিনা তাকে ফোন করে রাতে তাদের বাড়িতে আসতে বলে।তার ফোন পেয়ে রাত ১০টার দিকে শাহ আলম শ্বশুর বাড়িতে যান। পরদিন মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন বাড়ির পাশে শাহ আলমের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম বলেন, ‘আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

আড়াইহাজার থানার ওসি মো: নজরুল ইসলাম জানান, ‘বিষয়টি সন্দেহজনক। বাড়ির সবাই পালিয়ে গেছে। নিহতের গলায় ও অণ্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। তবে মৃত্যুর কারণ ময়না তদন্তের আগে সঠিকভাবে বলা যাচ্ছে না।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত