crimepatrol24
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:২০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় গলাকাটা লাশ উদ্ধার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ২৩, ২০১৯ ৫:০৫ অপরাহ্ণ

মোসারফ হোসেন, হোমনা প্রতিনিধি :

কুমিল্লার হোমনায় পূন্য রানী বর্মন (৫৫) নামের এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে উপজেলার ভাষানিয়া ইউনিয়নের রঘুনাথপুর মাদ্রাসার পেছন খেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। খুন হওয়া বৃদ্ধা রঘুনাথপুরের তুফানি চন্দ্র বর্মনের স্ত্রী। তার ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে। মেয়েদের বিয়ে দেওয়া হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানায় , বৃদ্ধা পূন্য রানী বর্মনের ছেলেরা মাছের ব্যবসা করতো। প্রতিদিন সে তার বড় ছেলে সম্ভু চন্দ্র বর্মনের সাথে রঘনাথপুর ও শ্রীপুর বাজারে মাছ কেনা-বেচায় সহায়তা করতো। গত সোমবার বৃদ্ধা ভোরে তৈরি হতে দেরী হওয়ায় তার ছেলে সম্ভু একাই বাজারে চলে যায়। বাজার থেকে সে জানতে পায় তার মাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। বাজার থেকে সে ১০ টার সময় বাড়ি এসে তার ছোট ভাই উজ্জ্বল ও স্ত্রীদের নিয়ে তার মাকে খুঁজতে বের হয়। সারাদিন খোঁজা-খুঁজি করেও তার মাকে খুঁজে পায়নি। পরদিন সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রঘনাথপুর মাদ্রাসার পেছনে তার মায়ের লাশ দেখতে পায়। অপরদিকে, পুলিশ ৯৯৯ নাম্বার থেকে কল পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠিয়েছে।

খুন হওয়া বৃদ্ধার স্বামী ও বড় ছেলে জানান, বেশ কিছুদিন পূর্বে তাদের এক প্রতিবেশীর সাথে মারামারির ঘটনায় হোমনা থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। প্রতিবেশী সাধারণ ডায়েরি উঠিয়ে নেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ দিচ্ছিল।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কাজী নাজমুল হক বলেন, সকালে ৯৯৯ নাম্বার থেকে কল পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা রহস্যজনক। তদন্তের জন্য খুন হওয়া বৃদ্ধার স্বামী ও বড় ছেলেকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘটনা উদঘাটনের জন্য তদন্ত অব্যাহত আছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল