crimepatrol24
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৫১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

লাঙ্গলকোটে ছেলেকে না পেয়ে মাকে তু’লে নিয়ে গেছে পুলিশ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ২, ২০২৩ ৮:২৮ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
কুমিল্লার নাঙ্গলকোটে আসামিকে না পাওয়ায় তার মাকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। লাঙ্গলকোট থানার এসআই সাইফুল ইসলাম এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গত ১৭ জুলাই উপজেলার বক্সগঞ্জ ইউপির চান্দপুর গ্রামের মুন্সি মিয়ার ছেলে রবিউল (২৩) এবং একই গ্রামের জাহাঙ্গীরের মেয়ে বিবি মরিয়ম কে(১৮) পালিয়ে বিয়ে করে। মেয়ের প্রেমের বিয়ে মেনে নিতে না পেরে গত ২ আগস্ট মেয়ের বাবা জাহাঙ্গীর বাদী হয়ে জামাইসহ একই পরিবারের চারজনের বিরুদ্ধে থানায় অ’পহরণ মামলা করেন।

মামলায় জামাই রবিউল হোসেন, তার সেজো ভাই আমির হোসেন, বড় ভাই মোস্তফা এবং বোন তাজনেহার বেগমকে আসামি করা হয়েছে। ১নং আসামি রবিউল ছাড়া বাকি আসামিরা জামিনে মুক্ত রয়েছেন।

গত বুধবার (২৯ নভেম্বর) ১নং আসামি রবিউলকে গ্রেফতারের জন্য অভিযান চালায় পুলিশ। এসময় তাকে বাড়িতে না পেয়ে তার মা আনোয়ারা বেগমকে (৭০) পুলিশ জোরপূর্বক তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন তার ছেলে আমির হোসেন।

তিনি বলেন, ‘আমার মা বয়স্ক মানুষ, তিনি ওয়ারেন্টভুক্ত ও এজাহারভুক্ত আসামি না। পুলিশ হ’য়রানি করার জন্য আমার মাকে গ্রেফতার করেছে। আমার ভাই রবিউলের সাথে আমাদের কোনো যোগাযোগ নাই।’

ওয়ারেন্ট ও এজাহারে নাম না থাকা সত্ত্বেও গ্রেফতারের কারণ জানতে চাইলে এসআই সাইফুল ইসলাম বলেন, ‘ওসি স্যারকে জিজ্ঞেস করুন।’

নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, ‘তদন্তে আনোয়ারার সম্পৃক্ততা পাওয়া গেছে, তাই তাকে গ্রেফতার করা হয়েছে।’
সূত্র: যুগান্তর অনলাইন
তারিখ: ২ ডিসেম্বর ২০২৩ খ্রি.

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত