crimepatrol24
১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৪২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ফতুল্লায় মাকে কু’পিয়ে হ’ত্যা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ৩, ২০২৩ ৮:৩০ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
নারায়ণগঞ্জের ফতুল্লায় মধুমালা বেগম (৫৫) নামে এক নারীকে বঁটি দিয়ে কু’পিয়ে হ’ত্যার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লা রেলস্টেশন উকিলবাড়ি এলাকার সড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত মধুমালার স্বামী নুরুল ইসলাম থানায় অভিযোগ করার পর পুলিশ ঘা’তক ছেলে সুমন মিয়াকে (৩৫) বঁটিসহ গ্রেফতার করে।

নিহতের স্বামী নুরুল ইসলাম বলেন, ‘পরিবার নিয়ে ফতুল্লার দাপা ইদ্রাকপুর রেলস্টেশন উকিলবাড়ি মোড় এলাকায় কামরুন নাহারের বাড়িতে ভাড়া থাকি। বাড়ির কাছে আমার ভাতের হোটেল আছে। আমরা স্বামী-স্ত্রী ওই হোটেল চালাই। আমার দুই ছেলে দুই মেয়ের মধ্যে সুমন দ্বিতীয় সন্তান। মানসিক ভারসাম্যহীন হওয়ায় সুমনকে তার স্ত্রী তালাক দিয়ে দুই কন্যাসন্তানসহ বাবার বাড়ি চলে গেছে। ছয় বছর আগে সুমনকে বিদেশে (ইরাক) পাঠানো হয়। সেখানে দুই মাস থেকে দেশে চলে আসে। রাতে হোটেল থেকে বাসায় ফেরার পথে সুমন ঘর থেকে বঁ’টি নিয়ে এসে রাস্তায় তার মাকে এলোপাতাড়ি কু’পিয়ে মুখ, হাত ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জ’খম করে। এতে তার মা ঘটনাস্থলেই মারা যায়। এর পর সুমন বঁ’টি হাতে নিয়ে ঘরে গিয়ে খাটে শুয়েছিল।এ ঘটনায় থানায় সংবাদ দিলে পুলিশ এসে সুমনকে ঘর থেকে বঁ’টিসহ আটক করে এবং তার মায়ের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম বলেন, ‘মাকে খু’নের অভিযোগে ছেলেকে গ্রেফতার করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে ছেলেকে ভারসাম্যহীন বলা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত