crimepatrol24
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৮:৩১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চকরিয়ায় নিহত ৬ সহোদরের পরিবার পেল প্রধানমন্ত্রীর অনুদান ৩৫লক্ষ টাকা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ১২, ২০২২ ৯:২৭ অপরাহ্ণ
চকরিয়ায় নিহত ৬ সহোদরের পরিবার পেল প্রধানমন্ত্রীর অনুদান ৩৫লক্ষ টাকা

 

 

জিয়াউল হক জিয়া,চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় ম’র্মান্তিক সড়ক দুর্ঘটনায় নি’হত অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০), স্মরণ সুশীল (২৯), রক্ষিম সুশীল(২৬) মিলে ৬ সহোদরের পরিবার পেল,প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক অনুদান ৩৫ লক্ষ টাকার চেক।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ১১টার দিকে ডুলাহাজারা ইউপির ১নং ওয়ার্ডেের রিংভং ছগিরশাহকাটা-হাসিনাপাড়ার নিহত পরিবারের উঠানে আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

চেক হস্তান্তর অনুষ্ঠানটি ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর এর সভাপতিত্বে,প্রধান অতিথির বক্তব্য রাখেন,চকরিয়া-পেকুয়া আসনের এমপি জাফর আলম।
তিনি বলেন,একটি দুর্ঘটনা মানে,সারা জীবনের কান্না।যে কান্নার শেষ নেই।ঠিক তেমনিভাবে নিহতদের পিতা প্রয়াত সুরেশ চন্দ্র সুশীলের শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে সবজি বোঝাই পিকগাড়ী চাপায় এই পরিবারে ৬ভাই নি’হত হয়েছে।ঘটনাটি আমার জীবন ট্রাজেডির দ্বিতীয়।তাই ঘটনার পর থেকে আমি ও আমার পরিবার,জেলা,উপজেলা,পৌর ও ইউনিয়ন আ’লীগ,যু্বলীগ সহ সকল অঙ্গ সংগঠন,জেলা,উপজেলা প্রশাসন,জেলা পুলিশ এবং সরকারি-বেসরকারি বিভিন্ন ডিপার্টমেন্ট,বিভিন্ন দাতা সংস্হা,দানবীর লোকেরা আর্থিক সহযোগিতা করেছেন।তবুও নিহত পরিবারকে দেখতে ছুটে এসেছিলেন মাননীয় ধর্মমন্ত্রী।তিনিও আর্থিক সাহায্য দিয়েছেন। আমি ও ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান থেমে ছিলাম না।আমরা আমাদের প্রচেষ্টায় আবেদনের পরিপ্রেক্ষিতে মানবতার “মা” মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে ৩৫ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক আজ নি’হত পরিবারের মাঝে হস্তান্তর করতে এসেছি।এছাড়াও মুজিব বর্ষের অঙ্গিকার গৃহহীন থাকবে আর-এরই ধারাবাহিকতায় জেলা,উপজেলা প্রশাসন নিহত পরিবারের জন্য জায়গাসহ ৮টি ঘর সাম্প্রতিক সময়ের মধ্য বুঝিয়ে দিবেন।তাছাড়া বেচেঁ থাকা একমাত্র ছোট ছেলেটির চাকরির ব্যবস্হা আমি কবর।এর পূর্বে জেলা পুলিশ তাকে পুলিশের চাকরি দিবেন বলে আশ্বাস দিয়েছেন। আমাদের এলাকায় যেন এধরণের দুর্ঘটনা না ঘটে সে দিকে হাইওয়ে পুলিশ প্রশাসনকে আরো সজাগ থাকার আহবান জানিয়েছেন।পরিশেষে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এমপি।

পরে প্রধান অতিথির হাত থেকে ৩৫ লক্ষ টাকার চেক গ্রহণ করেন নিহতদের স্ত্রী,গীতা রাণী সুশীল,হীরা রাণী শীল,সুমনা শর্মা,দেবিকা রাণী ঘোষ,পপি রাণী সুশীল,তৃষ্ণা রাণী শীল ও মুন্নী শর্মা পূজা।

উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন,চকরিয়া নির্বাহী অফিসার জেপি দেওয়ান,চকরিয়া সার্কেল (এএসপি) তফিকুল ইসলাম,সহকারী কমিশনার (ভূমি) রাহাত-উজ-জামান,চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী,জেলা পরিষদের সদস্য কমরু উদ্দিন চৌধুরী,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী,চকরিয়া পৌর আ’লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু,উপজেলা আ’লীগ নেতা মোক্তার আহমদ চৌধুরী,শাহ্ নেওয়াজ তালুকদার,ফাঁসিয়াখালীর চেয়ারম্যান হেলাল উদ্দিন,ডুলাহাজারার প্যানেল চেয়ারম্যান শওকত আলী,ডুলাহাজারা ইউনিয়ন আ’লীগের সভাপতি ডাঃ আজিজুল মান্নান,ইউনিয়ন আ’লীগ নেতা জমির হোসেনসহ সকল ইউপি সদস্য/সদস্যা,রাজনৈতিক নেতা,সাংবাদিক,স্হানীয় গণ্যমান্য বক্তিবর্গ।

উল্লেখ্য,গত ৮ ফেরুয়ারি ভোর সাড়ে ৫টার দিকে পিতার শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে সবজি বোঝাই ঘা’তক পিকআপ গাড়ীর চা’পায় একই পরিবারের ৬ সহোদর নি’হত হয়।এরপূর্বে গত ২৮ জানুয়ারি নি’হদের পিতা সুরেশ পরলোকগমন করেন।এর ৩বছর পূর্বে নি’হতদের আরেক ভাই পরলোকগমন করে।এতে উপার্জক শূন্য পরিবারটির পাশে দাড়াঁলেন প্রধানমন্ত্রী।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সৈয়দপুরে ত্রাণের দাবিতে অসহায় মানুষদের মানববন্ধন ও সড়ক অবরোধ

নির্বাচনে স’হিংস ঘটনা মূল্যায়নে বিশেষজ্ঞ দল পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র

চকরিয়ায় পাঁচ ভাই নি’হতের ঘটনায় থানায় মামলা

চকরিয়ায় পাঁচ ভাই নি’হতের ঘটনায় থানায় মামলা

নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে ১২ বিয়ে ও বিপুল পরিমান অর্থ আত্মসাৎ

খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহে শুরু হচ্ছে দুই দিনব্যাপী উচ্চাঙ্গসংগীত উৎসব সুরাঞ্জলি

ময়মনসিংহে শুরু হচ্ছে দুই দিনব্যাপী উচ্চাঙ্গসংগীত উৎসব সুরাঞ্জলি

ডোমার থানা পুলিশের করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা, বৃদ্ধি পেলো মাস্ক ব্যবহার

নরসিংদীতে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

মধুপুরে ধর্ষণ ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ এবং শাস্তির দাবিতে মানববন্ধন

খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার