crimepatrol24
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:৩৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

লক্ষ্মীপুরে বিভিন্ন স্কুলে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে মাস্ক ও হ্যাণ্ডস্যানিটাইজার বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান নান্নু

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ১৩, ২০২১ ৮:৩৩ অপরাহ্ণ

 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার ১ নং উত্তর হামছাদী ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু চলমান করোনা পরিস্থিতিতে সরকারের নির্দেশে স্কুল খুলে দেওয়ার পর যাতে শিক্ষার্থীরা করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে পারেন সে জন্য লক্ষ্মীপুর জেলার ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের অন্তর্গত বিভিন্ন স্কুলে নিজ উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

বিগত পাঁচ বছর পূর্বে লক্ষ্মীপুর জেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে ১ নং উত্তর হামছাদীতে চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেন এমরান হোসেন নান্নু। এর পর থেকেই তিনি এলাকার উন্নয়ন ও সরকারের নির্দেশমতে তার নির্বাচিত এলাকায় মহামারি করোনা পরিস্থিতিতেও নিজে প্রত্যক্ষভাবে সব সময় মানুষের পাশে ছিলেন। তিনি মহামারি করোনা পরিস্থিতিতে নিজ ইউপি’র প্রায়ই গরীব- দুঃখীদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। বর্তমানে লক্ষ্মীপুর জেলার মধ্যে চেয়ারম্যান হিসেবে এমরান হোসেন নান্নু অন্যতম সফল একজন চেয়ারম্যান। তিনি তার দায়িত্ব পালনে সব সময় সচেষ্ট থাকেন। এলাকার মানুষের উন্নয়নে ওই এলাকায় বর্তমান চেয়ারম্যান এমরান হোসেন নান্নুর বিকল্প নেই বলে সচেতন মহল মনে করেন ।

এমরান হোসেন নান্নু ১ নং উত্তর হামছাদীতে চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করার পর থেকেই তার নির্বাচিত ইউপিতে বিভিন্ন বিদ্যালয়ে নিজ ও সরকারি অনুদানে বিভিন্ন সময় বিদ্যালয়ের চেয়ার, টেবিল, বেঞ্চ ও অন্যান্য আসবাবপত্র দিয়েছেন এবং বিভিন্ন স্কুল মাঠ বালি দিয়ে ভরাট করা ও অন্যান্য সংস্কার কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এছাড়াও সরকারি অনুদানে ছাত্র-ছাত্রীদের মধ্যে ২০০০ টাকা করে উপবৃত্তি ও ক্রেস্ট প্রদান করেছেন। তিনি সব সময় তার ইউপির সব স্কুলের A+ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ দিয়ে পুরস্কার প্রদান করে আসছেন।

এলাকাবাসীর মতে, আল্লাহ নিজ হাতে এমন একজন মানুষ তাদের প্রতিনিধি হিসাবে প্রেরণ করেছেন, যিনি সব সময় গরিব-দুখী মানুষের কথা চিন্তা করেন, সব সময় গরীব-দুখী মানুষের মুখে খাবার জোগানে সচেষ্ট ভূমিকা পালন করেন। বিগত নির্বাচনে জয়ী হওয়ার পর তিনি যেভাবে তার ইউনিয়নে মানুষের সেবা করে আসছেন তা অন্য কাউকে দিয়ে সম্ভব হতো না।

তারা আরো জানান, এমরান হোসেন নান্নু শুধু করোনা পরিস্থিতিতেই নয় তার পূর্বেও সব সময় মানুষের খোঁজ খবর নিয়ে আসছেন এবং বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করে আসছেন। তাই এলাকাবাসী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তাকে বিপুল ভোটে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

হোমনায় বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিএমপিতে শ্রেষ্ঠ ওসি ও শ্রেষ্ঠ থানার পুরস্কার পেলেন পাহাড়তলী থানার ওসি মো. মাঈনুর রহমান

প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে নাসিরনগরে কর্মশালা

প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে নাসিরনগরে কর্মশালা

রংপুরে ধানকাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষক

রংপুরে ধানকাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষক

নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কোটচাঁদপুরে জামিনে বাড়ী এসে সাক্ষীর বাড়ী- ঘরে দিল আগুন

রংপুরে যথাযথভাবে জাতীয় পতাকা উত্তোলন না করায় ৬ প্রতিষ্ঠানের অর্থদণ্ড

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নি’হত

রংপুরে ৩ কোচিং সেণ্টার সিলগালা, ৬০ হাজার টাকা অর্থদণ্ড

সারা দেশে করোনায় আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৭০