crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৩৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনা-মেঘনায় গণসংযোগে এগিয়ে খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জি. মতিন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ১২, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ

 

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ চালিয়ে জনসম্পৃক্ততায় এগিয়ে রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক উপ-সচিব ইঞ্জিনিয়ার আবদুল মতিন খান। এছাড়াও তিনি নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান এবং বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে সর্বোচ্চ উন্নত চিকিৎসা প্রদানের দাবিতে কেন্দ্রীয় প্রতিটি কর্মসূচিতে অংশগ্রহণ করে দলীয় কার্যক্রমকে গতিশীল করছেন।

তিনি কুমিল্লা-০২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশায় হোমনা ও মেঘনা এ দুই উপজেলার প্রতিটি ইউনিয়নে দীর্ঘ সময় ধরে নিরবচ্ছিন্নভাবে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। সাধারণ মানুষের কাছে তার এ ছুটে চলা এবং মেলামেশা বিএনপির তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে বেশ উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি করছে। তার এ নিয়মিত গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার দিনব্যাপী হোমনা উপজেলা সদর বাস স্ট্যাণ্ড, লঞ্চঘাট, চৌরাস্তা, সিনাইয়া, মাথাভাঙা কাঠ বাজার, জয়দেবপুর সাদ্দাম বাজার, বাবরকান্দি, মিরাশ ও নিলখী এলাকায় গণসংযোগ করেন। পরে তিনি সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম এমকে আনোয়ারের কবর এবং সোলাইমান শাহ’র মাজার জিয়ারত করেন। শেষে তিনি এমকে আনোয়ারের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন।
মতবিনিময়কলে নিজেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী উল্লেখ করে এই সাবেক আমলা ১৯৯১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত হোমনার সকল উন্নয়নের সঙ্গে তার জড়িত থাকার কথা বর্ণনা করেন।

তিনি বলেন, ‘সাবেক মন্ত্রী পরিষদ সচিব এম কে আনোয়ার চাকরি থেকে অবসর নিয়ে বিএনপিতে যোগ দেন। পরবর্তীতে তিনি ধানের শীষ প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে একে একে পাঁচবার সংসদসদস্য নির্বাচিত হন। বিএনপি সরকারের সময়ে তিনি বিভিন্ন মন্ত্রণালয়ের প্রভাবশালী মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য পদ লাভ করেন। তার এ রাজনৈতিক জীবনে হোমনা, মেঘনা ও তিতাস উপজেলার উন্নয়নে আমূল পরিবর্তন ঘটান। আর আমি তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার এপিএস-২ হিসেবে উন্নয়ন বিভাগের দায়িত্বে থাকায় স্যারের এসব উন্নয়ন কাজে পূর্ণ সহযোগিতা দিয়েছিলাম। সেই থেকেই আমিও হোমনা-মেঘনার মানুষের সঙ্গে নাড়ির টান উপলব্ধি করি। আমাকে এ এলাকার মনুষ অনেক ভালোবাসে। আমিও এখানকার সর্বস্তরের মানুষের ভালোবাসায় মুগ্ধ।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- হোমনা পৌর বিএনপির সাবেক সহ- সভাপতি মো. হারুন- অল- রশিদ, জেলা বিএনপির সদস্য মহসীন বেপারী, জয়পুর ইউনিয়ন যুবদলের সাবেক সহ-সভাপতি মো. ইমরান হোসেন, হোমনা বিএনপি নেতা শফিকুল ইসলাম, মেঘনা উপজেলা বিএনপি নেতা তপু, হুমায়ূন কবির, তিতাস উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. মনির হোসেন, শাহিদুল ইসলাম, তিতাস উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. রুবেল আহমেদ খান রাজ, বলরামপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, কলাকান্দি ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শাহজান মেম্বার, মো. কামাল মেম্বার, তিতাস উপজেলা নবীন দলের সাবেক সভাপতি জুয়েল খান, তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. মনির হোসাইন, কলাকান্দি ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এমআই টিপু, বলরামপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়ক একে শামীম ওসমান, রাজা মিয়া মেম্বার ও ১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. শহিদ সরকার প্রমুখ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

দিনাজপুর-৬ আসনে এমপি শিবলী সাদিকের মনোনয়নপত্র দাখিল

ডিমলায় ব্যবসায়ীর র’ক্তাক্ত ম’রদেহ উদ্ধার!

ডিমলায় ব্যবসায়ীর র’ক্তাক্ত ম’রদেহ উদ্ধার!

ডোমারে বাড়ির সীমানাকে কেন্দ্র করে মারপিট, আটত ৪

সুন্দরগঞ্জের শহিদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সুযোগ পেয়েও ভর্তি অনিশ্চিত

বেসরকারি টেলিভিশন এনটিভি’র কুষ্টিয়াস্থ ক্যামেরা পারসন সারফু’র মহানুভবতা

বিএনপিকে ৩৬ দিনের আলটিমেটাম দিলেন সেতুমন্ত্রী

বন্ধঘোষিত মিরপুর রেলওয়ে স্টেশন পুনঃচালুকরণের দাবিতে মানববন্ধন

সরিষাবাড়ী’র আনসার-ভিডিপি কর্মকর্তা স্বরুপ বিশ্বাসকে বিদায় সংবর্ধনা প্রদান

মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান

প্রধানমন্ত্রীও সূর্যের মতো আলো ছড়িয়ে দিচ্ছেন সারা দেশের মানুষের মাঝে —তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান