crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:৪৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় দশ বছর পর পিতার খুনিরাই কুপিয়েছে ছেলেকে!

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ৮, ২০২২ ৭:৫৬ অপরাহ্ণ
হোমনায় দশ বছর পর পিতার খুনিরাই কুপিয়েছে ছেলেকে!

 

 

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

কুমিল্লার হোমনায় পূর্ব শত্রুতার জেরে মো. পলাশ মুন্সি (২২) নামে এক যুবককে দিনেদুপুরে কু’পিয়ে গু’রুতর জ’খম করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠায়।

বুধবার দুপুরে উপজেলার মাথাভাঙা ইউনিয়নের ছিনাইয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। পিতাকে খু’ন করার দশ বছর পর ছেলেকেও খুনের উদ্দেশে দিনেদুপুরে কু’পিয়ে জ’খম করার অভিযোগ করেছেন তার শিক্ষক মা সালমা আক্তার। এসময় মায়ের আহাজারিতে হাসপাতালের বাতাস ভারি হয়ে উঠে। উপস্থিত অন্যদের মাঝেও উৎকণ্ঠা দেখা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পলাশ মুন্সিকান্দি মাথাভাঙা ইউনিয়নের ছয়ফুল্লাকান্দি গ্রামের মৃত আ. মতিন মুন্সির ছেলে। সে ভাই বোনের মধ্যে সবার ছোট।

হাসপাতালের জরুরি বিভাগের দরজার সামনের ডেলনিতে বসে বুক চাপরে কা’ন্নাজড়িত কণ্ঠে মা সালমা আক্তার জানান, তার স্বামীকে যারা খু’ন করেছিল তাদেরই একজন ইউনুস তার সঙ্গী নূরুল ইসলাম ও আবুলসহ সাত/ আটজন মিলে তার ছেলেকেও খু’নের উদ্দেশে দুই পা ও মাথায় এলোপাথারি কু’পিয়েছে; পায়ে গু’লিও করেছে। সালমা আক্তার উপজেলার ওপারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বলে জানান।

তিনি বলেন, ‘স্বামীকে হারিয়ে একমাত্র ছেলেকে বুকে নিয়েই বেঁচেছিলাম। এখন কাকে নিয়ে থাকব। আমার ছেলে দুপুর বারোটার দিকে ছিনাইয়া এলাকায় মোটরসাইকেলের কাজ করানোর জন্য গিয়েছিল। সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা তার পিতার খু’নিরা অতর্কিতে তাকে আ’ক্রমণ করে। স্থানীয় লোকজন মুমূর্ষু আবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।’

ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. শাহ আলী বলেন, আ’ক্রমণকারীদের দুইজন তার পিতা মতিন মুন্সি খু’নের যা’বজ্জীবন সা’জাপ্রাপ্ত আসামী। বর্তমানে তারা হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন। তারা এই ঘটনা ঘটানোর আগেও একই স্থানে বাইরে থেকে লোক এনে মানুষের ওপর হা’মলা করেছে।

এই ইউপি সদস্য আশঙ্কা প্রকাশ করে জানান, পলাশকে আ’ক্রমণের ঘটনায় যারা সাক্ষ্য দেবে- তারাও এক দিন না একদিন আজকের হা’মলাকারীদের আক্রমণের শি’কার হবে।

কর্তব্যরত চিকিৎসক সাদী মাসুদ আল তুরাব বলেন, পলাশের দুই পা ভে’ঙে গেছে। ভেতরে-বাইরে র’ক্তক্ষরণ হচ্ছিল। মাথায়ও ইনজুরি রয়েছে। তার অবস্থা আ’শঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেব।

উল্লেখ্য, পলাশ মুন্সির পিতা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মতিন মুন্সিও ২০১২ সালে দু’র্বৃত্তদের হাতে নৃ’শংসভাবে খু’ন হন। ওই ঘটনায় নয়জনকে আসামী করে হোমনা থানায় মামলা হয়। ওই মামলায় তাদের যা’বজ্জীবন সা’জা হয়। প্রত্যেকেই দুই-আড়াই বছর সা’জা খেটে বর্তমানে উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন বলে জানা যায়।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল