crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:২৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় ২৪ ঘণ্টার মধ্যে ইউএনও’র প্রত্যাহার দাবিতে আ’লীগের বিক্ষোভ সমাবেশ ও সংসদসদস্যের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ৩, ২০২০ ৪:৩১ অপরাহ্ণ

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা :
কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাপ্তি চাকমার প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা । নেতা-কর্মীদের দাবির প্রতি সমর্থন জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদসদস্য সেলিমা আহমাদ ।
জানা গেছে, মুজিববর্ষ -২০২০ উপলক্ষে উপজেলা হকার্স লীগের ব্যানার টাঙানোকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যানের ড্রাইভার ও হকার্স লীগের সভাপতির মধ্যে বাক- বিতন্ডা ও হাতাহাতির ঘটনায় ইউএনও’র বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের ড্রাইভারের পক্ষ নেয়ার অভিযোগ এনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
পরে দুপুরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সেলিমা আহমাদ এমপি বলেন, মুজিববর্ষের ব্যানার টাঙানো নিয়ে ইউএনও’র নিকট হকার্স লীগের সভাপতি ইউএনও’র নিকট লিখিত অভিযোগ দিলেও তিনি সুষ্ঠু বিচার না করে উপজেলা চেয়ারম্যানের ড্রাইভারের পক্ষ অবলম্বণ করে বিচার শেষ করেন। পরে হকার্স লীগের সভাপতি বিষয়টি আওয়ামীলীগের সিনিয়র নেতাকর্মীকে অবহিত করলে আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে ইউএনও’র প্রত্যাহার দাবিতে ইউএনও অফিস ঘোরাও করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা । এ সময় তারা ২৪ ঘন্টার মধ্যে ইউএনও’র প্রত্যাহার দাবি করে।
মুজিববর্ষ উপলক্ষে দলীয়ভাবে আমাদের বিভিন্ন কর্মসূচি পালন করতে হবে। এতে প্রশাসনের সহযোগিতা প্রয়োজন হবে। এ সময় ইউএনও’র সাথে নেতাকর্মীদের দূরত্ব বজায় থাকলে মুজিববর্ষের কর্মসূচি সুষ্ঠভাবে পালন করা সম্ভব হবে না। । তাই আমরা ইউএনও’র প্রত্যাহার দাবি করছি। আমি জেলা প্রশাসকের সাথে কথা বলেছি। আশা করি, তিনি আমার কথা রাখবেন।
এ সময় পৌরমেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা,আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন, যুগ্ম সম্পাদক গাজী ইলিয়াছ, সদস্য মো.মাহবুবুর রহমান, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন সরকার, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেলোয়ার হোসেন ফারুক,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির,ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার, তাঁতী লীগনেতা মো. হারুন- অর- রশিদ,দেলোয়ার হোসেন ধনু, কাউছার বেপারীসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

এ বিষয়ে জানতে চাইলে ইউএনও তাপ্তি চাকমা বলেন, ব্যানার টাঙানোর ঘটনাকে কেন্দ্র করে হাকার্স লীগের সভাপতি মমিনুল হক উপজেলা চেয়ারম্যানের ড্রাইভার শাহজালালের বিরুদ্ধে আমার নিকট একটি লিখিত অভিযোগ দিলে আমি তাৎক্ষণিকভাবে ড্রাইভারকে ডেকে এনে সুষ্ঠুভাবে বিষয়টি সমাধান করে দিই এবং হকার্স লীগ নেতা মমিনের কাছে ড্রাইভারকে ‘সরি, বলতে বাধ্য করি । তাৎক্ষণিকভাবে তারাও বিচারে সন্তুষ প্রকাশ করে এবং এক অপরকে জড়িয়ে ধরে। এক্ষেত্রে আমি বিন্দুমাত্র কারো পক্ষ অবলম্বন করি নি। কিন্তু পরবর্তীতে এমন পরিস্থিতি কেনো হলো আমি বুঝতে পারছি না। আমার মনে হয় , কোনো একটি মহল এমপি মহোদয়কে ভুল বুঝিয়েছেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নিজ কন্যাকে ধর্ষণকারী লম্পট তইজার রহমানকে গ্রেফতার ও বিচারের রংপুরে মানববন্ধন

নিজ কন্যাকে ধর্ষণকারী লম্পট তইজার রহমানকে গ্রেফতার ও বিচারের রংপুরে মানববন্ধন

রংপুরে আলুর বাম্পার ফলন, বাজারে দাম না থাকায় মহাবিপাকে চাষিরা

রংপুরে আলুর বাম্পার ফলন, বাজারে দাম না থাকায় মহাবিপাকে চাষিরা

কেএমপি’র অভিযানে মা-দ-ক-সহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

হোমনায় নিবন্ধিত জেলেদের মাঝে ছাগল বিতরণ

ঝিনাইদহে করোনায় ও করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু একদিনেই সর্বচ্চ আক্রান্ত ৬৪, মোট মৃত্যু ১৮

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহ সিটির হকার্স মার্কেটে আ’গুন, ২ কোটি টাকার ক্ষ’য়ক্ষতি

ময়মনসিংহ সিটির হকার্স মার্কেটে আ’গুন, ২ কোটি টাকার ক্ষ’য়ক্ষতি

ঝিনাইদহ ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রি কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি

মধুপুরে গারোহাটের জায়গা অবৈধ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর আবেদন