crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৪:০৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় বিভিন্ন মামলার ৮ আসামী গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ২৭, ২০১৯ ৩:৪৪ অপরাহ্ণ

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা >>
কুমিল্লার হোমনায় ডাকাতি, ধর্ষণ, অপহরণ, চুরিসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ৮ আসামীকে গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার দড়িচর গ্রামের মোঃ খোরশিদ মিয়ার ছেলে একাধিক ডাকাতি মামলার আসামী শফিক (৩০) কে কমিউনিটি পুলিশিং এর সেক্রেটারী সিরাজ মিয়ার নেতৃত্বে আটক করে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে পুলিশের এস আই মোঃ শফিউদ্দিন আহাম্মেদ তাকে থানায় নিয়ে যায়। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি , ডাকাতির প্রস্তুতি, একটি অস্ত্র এবং একটি দ্রুত বিচার আইনসহ মোট সাতটি মামলা রয়েছে। 
অপরদিকে, গতকাল সোমবার বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন জায়গা থেকে ডাকাতি, ধর্ষণ, চুরিসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আরো ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আসামীরা হলো- মো. সাদ্দাম হোসেন, মো. জিলানী, মো. আকবর আলী, মো. কাইয়ুম, মো. জাকির হোসেন, মনির হোসেন ও হুমায়ুন কবীর। 

থানা সূত্রে জানা গেছে, উপজেলার মোঃ কাইয়ুম, পিতা-ছাইদুর রহমান প্রকাশ ছফেদ মোল্লা, সাং-নিলখী লালবাগ, মামলা নারী শিশু মামলা নং-১০৬৩/১৪ এবং ২। জিআর-১৩৯/১৮ (মুরাদনগর) ০২টি পরোয়ানা মূলে গ্রেফতার।
জিআর-২৮/১৭(হোমনা) সংক্রান্তে আসামী ১। মোঃ জিলানী, পিতা-আঃ মতিন, মামলা ২। আলী আকবর প্রকাশ আলী, পিতা-মনির মিয়া, উভয়সাং-নালাদক্ষিন, থানা-হোমনা, জেলা-কুমিল্লা। 
ননজিআর-১৪/১৯ সংক্রান্তে ১। মোঃ জাকির হোসেন, পিতা-জাহাঙ্গীর হোসেন, ২। মনির হোসেন, পিতা-মৃত নাজির হোসেন, উভয় সাং-আলীপুর, থানা-হোমনা, জেলা-কুমিল্লা।
মোঃ সাদ্দাম হোসেন, পিতা-মৃত শামসুল হক, সাং-নালাদক্ষিন, থানা-হোমনা, জেলা-কুমিল্লাকে ৩৪ ধারায় গ্রেফতার করা হয়েছে।

ওসি (তদন্ত)মোঃ আমিনুর রসুল জানান, অস্ত্র ও ডাকাতিসহ বিভিন্ন মামলার ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত