crimepatrol24
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:১৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সুন্দরগঞ্জে পূজামণ্ডপ শেষে ধোপাডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ৭, ২০১৯ ৩:১৭ অপরাহ্ণ

শেখ মোঃ সাইফুল ইসলাম জেলা প্রতিনিধি গাইবান্ধা :

সুন্দরগঞ্জে ধোপাডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে গতকাল বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ধোপাডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী ।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার এটিএম মাহবুব আলম শাহিন, সাবেক চেয়ারম্যান ও সভাপতি জাতীয় পার্টি ধোপাডাঙ্গা ইউনিয়ন শাখা , অ্যাড. মোখলেছুর রহমান রাজু চেয়ারম্যান ও সহ- সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ধোপাডাঙ্গা ইউনিয়ন শাখা।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সুন্দরগঞ্জ আসনে আরো অনেক সংসদ সদস্য নির্বাচিত হয়েছিল কিন্তু ব্যারিস্টারের মত সংসদ সদস্য এ উপজেলায় আর আসেনি।সুন্দরগঞ্জ উপজলায় ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী রাজনৈতিক দলে অংশগ্রহণ করার পর জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচিত হয়ে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিয়েছেন। সেখান থেকে সুন্দরগঞ্জের সাধারণ জনগণ ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপিকে উন্নয়নের জোয়ার নামে আখ্যায়িত করেছেন।
এদিকে ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের বিষয়ে ধোপাডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের গ্রধান শিক্ষক মিসেস শিল্পি বেগম সংসদ সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, সংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এ শিক্ষা প্রতিষ্ঠানে ৪ তলা ভবনের বরাদ্দ দিয়েছিলেন ।আজ তিনি নিজের হাতে ভবনটির ভিত্তিপ্রস্তর উদ্বোধন করায় প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা আনন্দিত। এমনকি ধোপাডাঙ্গা ইউনিয়নে পাশাপাশি দুইটি শিক্ষা প্রতিষ্ঠানে ৪ তলা ভবনের বরাদ্দ দিয়েছেন। সংসদ সদস্যকে আজ একটি ভবনের উদ্বোধন করতে দেখে ধোপাডাঙ্গার সর্বস্তরের জনগণ আনন্দিত ও গর্বিত।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল