crimepatrol24
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ২:২৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

শাজাহানপুরে ছয় বছরের শিশু ধর্ষিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ১৪, ২০১৯ ৪:২৫ অপরাহ্ণ

প্রতীকী ছবি।

ক্রাইম পেট্রোল ডেস্ক >

বগুড়ার শাজাহানপুর উপজেলার চোপীনগর ইউনিয়নের বিহিগ্রাম পূর্বপাড়ায় ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় রোববার দুপুরে শিশুটির মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।  

মামলা ও ভিকটিমের পারিবারিক সূত্রে জানা যায়, গত মাসের ৮ তারিখ বিকেল সাড়ে ৫টার দিকে শিশু শ্রেণিতে পড়ুয়া ছয় বছর বয়সি শিশু কন্যা প্রতিবেশীমৃত মকবুল হোসেনের পুত্র দুলাল মিয়া (৪০) এর মেয়ে দোলা খাতুনের সাথে খেলাধুলা করার জন্য তাদের বাড়িতে যায়। সেসময় দোলা খাতুন ও তার মা বাড়িতে ছিল না। এই সুযোগে দুলাল মিয়া শিশুটিকে হাত ধরে টেনে ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করে। এসময় ব্যথায় কান্নাকাটি করতে থাকলে দুলাল মিয়া চাকু বের করে ভয় দেখিয়ে কাউকে বলতে নিষেধ করে। পরে বাড়িতে এসে ভয়ে কাউকে কিছু না বলে শুধু পেট ব্যথা করছে বলে কান্নাকাটি করতে থাকে। একপর্যায়ে পেট ব্যথার জন্য বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসা করা হয়।

শিশুটির দাদি জানান, কয়েকদিন আগে নাতনীকে নিয়ে পাশের গ্রামে যাওয়ার পথে রাস্তায় দুলাল মিয়াকে দেখে শিশুটি নিজেকে লুকানোর চেষ্টা করে এবং ভয়ে আতঙ্কিত হতে দেখা যায়। বাড়িতে এসে জানতে চাইলে কেঁদে কেঁদে ঘটনা খুলে বলে। পরে বিস্তারিত জেনে পরিবারের লোকজনের সাথে পরামর্শ করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

থানার ওসি আজিম উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার আসামিকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল