crimepatrol24
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৯:৫৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

র‌্যাবের ৬ সদস্যসহ নীলফামারীতে আরও ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ২৬, ২০২০ ২:০৬ অপরাহ্ণ






মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি॥নীলফামারী জেলায় দিনে দিনে ক্রমান্বয়ে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে।এবার র‌্যাবের ৬ সদস্যসহ নতুন করে আরও ৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।এ রিপোর্টসহ নীলফামারী র‌্যাব ১৩ ক্যাম্পের ৯ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ।সোমবার(২৫মে) বিকেলে নীলফামারী সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন নতুন করে শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান,দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় জেলায় নতুন করে আরও ৮জনের করোনা ভাইরাসে আক্রান্তের  রিপোর্ট পাওয়া গেছে।জেলায় এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯২ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন করে করোনা শনাক্ত ৮ জনের মধ্যে নীলফামারী শহরের সবুজপাড়ায় অবস্থিত র‌্যাব-১৩ সিপিসি-২ ক্যাম্পের ৬ সদস্য, ডোমার উপজেলায় ৯ মাসের গর্ভবতী এক গৃহবধূ ও সৈয়দপুর উপজেলার ১ জন রয়েছেন।

উল্লেখ্য, নীলফামারী জেলায় এ পর্যন্ত ৯২ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মধ্যে জেলা সদরে ৩৭, ডিমলায় ১৪,সৈয়দপুরে ১৪,ডোমারে ১১,জলঢাকায় ৮,কিশোরগঞ্জের ৮ জন । মৃত্যুবরণ করেছেন ২ জন এবং চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৮ জন।




Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল