crimepatrol24
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৯:১৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রামগতিতে যুবককে বি’বস্ত্র করে গাছে বেঁধে নির্যাতনের মামলায় ৩ আসামি কারাগারে

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ২৪, ২০২৩ ১০:০৭ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
লক্ষ্মীপুরের রামগতিতে পুলিশ পরিচয়ে মো. সুমন নামের এক যুবককে তুলে নিয়ে বি’বস্ত্র করে গাছের সঙ্গে বেঁ’ধে পে’টানোর মামলায় তিন আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (২৪ জুলাই) দুপুরে লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ মুমিনুল হাসান আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদীর আইনজীবী মো. ইয়াহিয়া সোহাগ বিষয়টি নিশ্চিত করে জানান, ‘মামলার পর আসামিরা উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন নেন। মেয়াদ শেষ হওয়ায় ৩ আসামি লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন।আদালতের বিচারক মোহাম্মদ মুমিনুল হাসান তাদের জামিন নামঞ্জুর করে গ্রে’ফতারের নির্দেশ দিয়েছেন। পরে আদালতের নির্দেশনায় তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।’

এদিকে মামলার প্রধান আসামি চরবাদাম ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুর রহিমসহ আরো ৪ জন পলাতক।বাদীর অভিযোগ মামলা তুলে নিতে ভূক্তভোগী সুমন ও বাদী আব্দুল মাজেদ রাজীবকে বিভিন্ন ধরণের হু’মকি দিয়ে আসছেন ইউপি সদস্য।

সোমবার আদালত প্রাঙ্গণে বাদি সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন।
গ্রেফতার আসামিরা হলেন মো. শাহীন (৩২), মো. শাহজাহান (৫৫) ও মামুনুর রশিদ মিলন (২৭)। তারা রামগতি উপজেলার চরবাদাম ইউনিয়নের পূর্ব চরসীতা গ্রামের বাসিন্দা। সুমন পূর্বচরসীতা গ্রামের বাসিন্দা আবুল বাশারের ছেলে।

মামলা সূত্র জানায়, ৭ জুন সুমনদের এলাকা পঞ্চায়েত বাড়ির জামে মসজিদের সামনের রাস্তায় দুটি সিএনজি অটোরিকশাযোগে কয়েকজন লোক আসে। একপর্যায়ে মামলা আছে বলে তারা পুলিশ পরিচয়ে সুমনকে তু’লে নিয়ে যায়। পঞ্চায়েত বাড়ির জামে মসজিদ থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে ভুলুয়া নদীর পাশে ফিরোজ মিয়ার প্রকল্প এলাকার নির্জনস্থানে তাকে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে তিনি সবাইকে চিনতে পারেন। এ সময় গাছের সঙ্গে দুই হাত বেঁ’ধে সুমনের মোবাইল থেকেই ইউপি সদস্য আবদুর রহিমকে কল দেওয়া হয়। এরপর আবদুর রহিম এসে তাকে বি’বস্ত্র করার নির্দেশ দেন। একপর্যায়ে তার শরীরে পিঁপড়া ছেড়ে এলোপাতাড়ি লা’থি-ঘু’ষি মারতে থাকে। পরে মুখে কাঁ’দা ঢুকিয়ে দিলে বমি করেন। এ সময় ফের মুখে ল’তাপাতা ঢু’কিয়ে দেওয়া হয়। পরে মুখমন্ডলে কালোকাপড় বেঁ’ধে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। পরদিন সুমনের ভাই আবদুল মাজেদ রাজিব বাদী হয়ে থানায় অ’পহরণ মামলা দায়ের করেছেন। এতে ইউপি সদস্য আবদুর রহিমসহ সাতজনের নাম উল্লেখ ও অচেনা আরো ৪-৫ জনকে আসামি করা হয়।

তবে মামলার ঘটনায় আবদুর রহিম দাবি করেছেন, ‘ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। পূর্ব শত্রুতার জের ধরে তার বিরুদ্ধে নাটক সাজিয়ে সুমনরা উদ্দেশ্যমূলকভাবে মামলা দিয়ে তাকে হয়রানি করছে।’

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ‘আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। তাদের জামিনের মেয়াদ শেষ হয়েছে। তিন আসামিকে আদালত কারাগারে পাঠিয়েছে। ইউপি সদস্যসহ পলাতক আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা’ হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ মা:দক কারবারি গ্রে’ফতার

ঝিনাইদহে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নানা কর্মসূচি পালন

অর্থ দিয়ে অতিরিক্ত নিরাপত্তা নিতে পারবেন রাষ্ট্রদূতরা : স্বরাষ্ট্রমন্ত্রী

৮০ বছরের গুনাহ মাফের আমল

দেবীগঞ্জে ত্রাণের চাল আত্মসাতের অভিযোগ করলেন ইউপি সদস্য

দেবীগঞ্জে ত্রাণের চাল আত্মসাতের অভিযোগ করলেন ইউপি সদস্য

যে কারণে ভাষা সৈনিক ও সাবেক মন্ত্রী আনোয়ার জাহিদের নাম উপেক্ষিত

রংপুরে দিশেহারা উচ্ছেদ হওয়া ভূমিহীনরা, পুনর্বাসনের দাবি

রংপুরে দিশেহারা উচ্ছেদ হওয়া ভূমিহীনরা, পুনর্বাসনের দাবি

ঝিনাইদহে ১০টাকা কেজি চাল বিক্রয়ে অনিয়মের অভিযোগ তদন্তে প্রশাসন

ঝিনাইদহে নারী ও কণ্যা শিশুর সহিংসতা প্রতিরোধে গণমাধ্যমের ভূমিকা বিষয়ক সংলাপ

সুন্দরগঞ্জে বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল স্কুল ছাত্রের