crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৯:৩২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রং নম্বরে কিশোরীর সঙ্গে দেখা করতে গিয়ে কিশোরীর পরিবারের হাতে গণধলাই খেয়ে হাসপাতালে যুবক

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ২৪, ২০২০ ১:৩৮ অপরাহ্ণ

আল মাসুদ , পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ
পঞ্চগড়ে রং নম্বরে কিশোরীর সঙ্গে দেখা করতে গিয়ে কিশোরীর পরিবারের হাতে গণধলাই খেয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে রাকিব হোসেন (১৮) নামের এক যুবক।
পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের মাটিগাড়া গ্রামে এ ঘটনা ঘটে।রক্তাক্ত অবস্থায় ওই কিশোরীর বাড়ি থেকে রাকিবকে উদ্ধার করে পঞ্চগড় সদর থানা পুলিশ। পরে রাকিবের নামেই উল্টো অপহরণ মামলা করে কিশোরীর পরিবার। মামলার আসামি হিসেবে পুলিশ হেফাজতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে রাকিব।
জানা গেছে, পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের সিপাইপাড়া গ্রামের আইবুল হকের ছেলে রাকিব হোসেন পল্লী বিদ্যুতের লাইনম্যান হিসেবে চাঁদপুর জেলায় কাজ করতো।
করোনা পরিস্থিতিতে কয়েক মাস আগে বাড়ি ফিরে আসে। রং নম্বরে পরিচয়ের সূত্র ধরে একই ইউনিয়নের মাটিগাড়া গ্রামের এক কিশোরীর সঙ্গে কথা হয়। তার ডাকে গত বুধবার বিকেলে তার সঙ্গে দেখা করতে যায় রাকিব। সদর উপজেলার গোয়ালপাড়া চা কারখানার কাছে কিশোরীর সঙ্গে কথা বলার সময় তা দেখে ফেলে মেয়েটির বাবা। পরে তিনি রাকিবকে ডেকে বাড়িতে নিয়ে যান। বাড়িতে নিয়ে মেয়ের সঙ্গে কথা বলার অপরাধে ওই পরিবারের তিন চারজনে মিলে লাঠি দিয়ে রাকিবকে বেধড়ক মারপিট করে। তাদের মারপিটে রাকিবের হাত ও পা ভেঙ্গে যায়।এক পর্যায়ে রাকিব জ্ঞান হারিয়ে ফেলে। পরে বিষয়টি পঞ্চগড় থানায় অবহিত করলে পুলিশ ওই বাড়ি থেকে রাকিবকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে উল্টো রাকিবের নামেই অপহরণ মামলা করে কিশোরীর বাবা।
হাসপাতালে চিকিৎসাধীন রাকিব জানান, প্রায় এক মাস আগে রং নাম্বারে ওই কিশোরীর সঙ্গে পরিচয় হলেও কখনো দেখা হয়নি। বুধবার বিকেলে মেয়েটিই তাকে এসএমএস করে তার সাথে দেখা করতে বলে। দেখা করতে গেলে ওই মেয়ে বাবাসহ পরিববারের লোকজন রাস্তা থেকে আমাকে ধরে নিয়ে তাদের বাড়িতে মারাপিট করে আমার হাত-পা ভেঙ্গে দিয়েছে। এর আমি কিছুই বলতে পারিনা।
রাকিবের মা রোকেয়া বেগম জানান, হাসপাতালে এসে দেখি আমার ছেলের হাত-পা ভেঙে দিয়েছে। উল্টো তারাই আমার ছেলের নামে অপহরণ মামলা করেছে। আমরা ছেলের অবস্থা দেখে তাৎক্ষণিক থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। ছেলের অবস্থা অবনতি হওয়ায় পুলিশ গত ১৪ আগস্ট মামলা গ্রহণ করে। মামলা হওয়ার পর পুলিশ আসামীদের এখনও গ্রেফতার করছেনা। হাসপাতালে আমার ছেলেকে পুলিশ পাহাড়ায় চিকিৎসা নিতে হচ্ছে।
ওই কিশোরীর বাবা রাকিবকে মারধর এর কথা স্বীকার করে বলেন, কয়েক মাস ধরে আমার মেয়েকে মোবাইলে উত্ত্যক্ত করেছিল রাকিব। এজন্য বাড়িতে ডেকে নিয়ে সামান্য মারধর করেছি। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে নিয়ে যায়। সে আমার মেয়েকে ৩ কিলোমিটার দূরে নিয়ে গিয়েছিলো তাই অপহরণ মামলা করেছি।
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা: আশিকুর রহমান জানান,ওই রোগীর সারা শরীরেই ব্যথা রয়েছে। তবে তার হাত ও ভেঙ্গে গেছে এবং তার মাথার সমস্যা হয়েছে। আমরা তার পরিবারকে রাকিবকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যালে পাঠানোর পরামর্শ দিয়েছি।
পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ বলেন, যুবককে আহত অবস্থায় বাদির বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। ওই কিশোরীর বাবা বাদি হয়ে একটি অপহরণ মামলা করেছেন। পুলিশি পাহারায় ওই যুবককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে রাকিবের  বাবা গত ১৪ আগস্ট বাদি হয়ে কিশোরীর বাবাসহ ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। আমরা আসামীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রেখেছি।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

জামালপুর র‌্যাব-১৪ এর অভিযানে ১১ লিটার মদসহ শেরপুরে গ্রেপ্তার -২

টেকনাফে পুলিশের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ ডাকাত সর্দার সালমান শাহ গ্রেফতার

ঝিনাইদহ গণপুর্ত বিভাগে ভুয়া বিল ভাউচারে ১০ কোটি টাকা লোপাট

রাষ্ট্রপতি পদে আসীন হতে মো. সাহাবুদ্দিনের আইনগত কোনো বাধা নেই : ইসি

রাষ্ট্রপতি পদে আসীন হতে মো. সাহাবুদ্দিনের আইনগত কোনো বাধা নেই : ইসি

শৈলকুপায় সড়ক ও জনপথ কর্তৃপক্ষ ও ঠিকাদারের বিরুদ্ধে দুদকের অভিযান

চিলাহাটি-হলদিবাড়ি রেললাইনে ভারতীয় ইঞ্জিনের ট্রায়াল রান

সরিষাবাড়ীতে ৪০৫ কৃষকের মাঝে বিনামূল্যে সব্জি বীজ বিতরণ

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

নির্বাচনের নামে নাটক হচ্ছে: ইইউ প্রতিনিধিদের বিএনপি

দাউদকান্দিতে সার্কেল এএসপি’র অভিযানে ৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩