crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:৪৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুর পদাতিকের সপ্তাহব্যাপি বর্ণাঢ্য আয়োজন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১০, ২০২১ ৭:৫৬ অপরাহ্ণ

 

মো.সাইফুল্লাহ খাঁন, জেলাপ্রতিনিধি, রংপুর >>

রংপুর পদাতিক উত্তরবঙ্গের ঐতিহ্যেবাহী নাট্য সংগঠন।আগামী ৩১ ডিসেম্বর ২০২১ ইং তারিখে সংগঠনটি ৪০ বছরে পদার্পণ করতে যাচ্ছে। এবার রংপুর পদাতিকের উদ্যোগে বাংলাদেশের সূর্বণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ৭ দিনব্যাপি জাতীয় নাট্যোৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা মেলার আয়োজন রয়েছে।

এবিষয়ে ৯ ডিসেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যায় গুপ্তপাড়া সুমি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে সংগঠনের নেতৃবৃন্দ। এই সময় উপস্থিত ছিলেন রংপুর পদাতিক শুভাকাঙ্ক্ষী রংপুর মহানগর আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক আহসান হাবীব বাবু, রংপুর মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন রামবা’র সভাপতি ও রংপুর পদাতিকের উপদেষ্টা অজয় নাথ, রংপুর পদাতিক এর প্রতিষ্ঠাতা সভাপতি বিজয় প্রসাদ তপু, সাধারণ সম্পাদক নিরঞ্জন, রংপুর মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন রামবা’র সাধারণ সম্পাদক ও রংপুর পদাতিকের কার্যকরী সদস্য সোহেল রানা ইমন। এছাড়াও জাতীয় নাট্যোৎসব উদযাপন পর্ষদের প্রধান তত্ত্বাবধায়ক মোক্তাদিরুল ইসলাম রুবেল, আহবায়ক নাসির উদ্দিন সুমন, সদস্য সচিব রাহেল চৌধুরী পিন্টু,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৩১ ডিসেম্বর হতে ৭জানুয়ারি ২০২২ ইং পর্যন্ত সপ্তাহব্যাপী এই বর্ণাঢ্য আয়োজন উপভোগ করতে সর্বস্তরের মানুষকে আমন্ত্রণ জানিয়েছেন রংপুর পদাতিকের নেতৃবৃন্দ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত