crimepatrol24
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:০৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুরে শীর্ষ সন্ত্রাসীকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৩

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ১৩, ২০১৯ ২:৩৬ অপরাহ্ণ

মোঃ সাইফুল্লাহ খাঁন, জেলাপ্রতিনিধি, রংপুর:
মঙ্গলবার (১২নভেম্বর): র‍্যাব-১৩ রংপুর এর সিপিএসসি ক্যাম্পের একটি আভিযানিক দল অস্ত্র ও মাদকসহ এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।
অভিযুক্ত ব্যক্তি আরপিএমপি তাজহাট থানাধীন ১৫ নং ওয়ার্ডের আশরতপুর গ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (আমিনুল ডন) বলে জানা গেছে।
সুত্র মতে   র‍্যাব-১৩, রংপুর সিপিএসসি ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে অভিযান চালিয়ে রংপুর মহানগরীর তাজহাট থানাধীন ১৫ নং ওয়ার্ডের ঘাঘট পাড়া শুটকির মোড়স্থ আলিফ ছাত্রাবাসের সামনে থেকে ১টি পাইপ গান, ২রাউন্ড কার্তুজ, ৫০বোতল ফেন্সিডিল, ১০০পিস ইয়াবা ট্যাবলেট ও কিছু নগদ অর্থসহ ওই সন্ত্রাসীকে গ্রেফতার করে। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।
সিপিএসসি র‍্যাব-১৩ রংপুরের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত আমিনুল ইসলাম ওরফে ডন  মোটরসাইকেলে অত্যন্ত সুকৌশলে কাঁচা বাজার ভর্তি একটি ব্যাগে  অস্ত্র,গুলি,ইয়াবা সহ ফেন্সিডিল  বহন করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়েছে এবং তাকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, সে রংপুর অঞ্চলে শীর্ষ সন্ত্রাসী  ও মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এছাড়াও তার বিরুদ্ধে প্রায় অর্ধডজন এর অধিক মামলা রয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত