crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৭:০৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুরে ‘নুর হোটেল’ দ্বিতীয় শাখার শুভ উদ্বোধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ২৬, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
রংপুরে ‘নুর হোটেল’ দ্বিতীয় শাখার শুভ উদ্বোধন

 

 

 

মো. সাইফুল্লাহ খাঁন,রংপুর ব্যুরো :
রংপুর নগরীতে অত্যাধুনিক নূর হোটেল অ্যাণ্ড রেস্টুরেন্ট এর দ্বিতীয় শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৬ আগস্ট) জুম্মার নামাজের পরে নগরীর লালকুঠির মোড়স্থ এ নুর হোটেলের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে সিটি মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান নূর হোটেল অ্যাণ্ড রেস্টুরেন্টের প্রোঃ নুরুল ইসলাম ও আশরাফুল ইসলাম। পরে ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আবু সালে মুসা।

নূর হোটেলের ম্যানেজার আশরাফুল ইসলাম বলেন , এখন থেকে গরুর মাংসের কালোভুনা খেতে আর রংপুরের বাহিরে যেতে হবে না। এখানে অন্যান্য খাবারের মধ্যে বেশি পাওয়া যাবে গরুর মাংসের কালো ভুনা , হাঁসের মাংসের ভুনা , কোয়েল পাখি ভুনা , সরিষা ইলিশ , চিংড়ি ভুনাসহ নানান সুস্বাদু ও মানসম্মত খাবার। আশা করি, নুর হোটেলে যে প্রথমবার খেতে আসবে তাকে পুনরায় আসতে হবে ইনশাআল্লাহ। রংপুরের মানুষজন তৃপ্তিসহকারে খাবার খেতে পারবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফ্ফার, স্নেহা নার্সিং কলেজের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুম, রংপুর রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম,যুগ্মসাধারণ সম্পাদক রনজিৎ দাস, সহ-সাংগঠনিক সম্পাদক রবিন চৌধুরী রাসেল, মহিলাবিষয়ক সম্পাদক শরিফা বেগম শিউলী, সহ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক সিয়াম ইসলাম, অর্থবিষয়ক সম্পাদক পারভেজ সুমন, কার্যকারী সদস্য আল শাহারিয়া জিম, জুয়েল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত