crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:৩১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ময়মনসিংহে সাংবাদিকদের নামে মামলা-হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ২১, ২০২১ ৯:২৩ অপরাহ্ণ

দিলীপ কুমার দাস, (ময়মনসিংহ প্রতিনিধি):

ময়মনসিংহে সোমবার (২১ জুন ২০২১) সকাল ১১টায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সামনে ময়মনসিংহ বিভাগে মামলা হামলার শিকার সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত আইসিটি, মানহানি, চাঁদাবাজি এবং হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার নিশ্চিত করার দাবিতে বিএমএসএফ ময়মনসিংহ জেলা কমিটির আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থা, মহানগর প্রেসক্লাব ময়মনসিংহ, বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস ইউনিটি, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি, এনপিএস গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা,বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব ও আসক ফাউন্ডেশনের অংশগ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এসময় অন্যান্য সংগঠনগুলোর নেতৃবৃন্দরাও অংশ নেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ময়মনসিংহ জেলার শাখার সভাপতি শিবলী সাদিক খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির জেলা শাখার সভাপতি সাইদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক বদরুল আমীন,আরিফ রববানী, সুমন ভট্টাচার্য দৈনিক আমাদের কন্ঠ,আইন সহয়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এবং বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব,ময়মনসিংহ বিভাগীয় সভাপতি নাজমুস সাকিব, সারোয়ার জাহান জুয়েল, মফিদুল ইসলাম লাভলু, সেলিম আকন্দ, লিটন দাস, নজরুল ইসলাম, জহর লাল দে, শেখ মামুন অর রশিদ মামুন, ফাহিম হোসেন ফাহাদ, নজিবুল হোসাইন, আতাউর রহমান বাবুল, এনামুল হক ছোটন,কামরুল হাসান, রহিমুজ্জামান, নূরুন্নাহার, সৈয়দা রোকেয়া আফসারী শিখা, নুরুন্নাহার মুক্তি ও শফিকুল ইসলামসহ নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা ময়মনসিংহ বিভাগে বিভিন্ন জেলা-উপজেলায় সংবাদ প্রকাশের কারণে মামলা-হামলার শিকার সাংবাদিক শাহ মোঃ রনি, আজগর আলী রবিন, খায়রুল আলম রফিক, মাইন উদ্দীন উজ্জ্বল, দীপক চন্দ্র দে, সেলিম আকন্দ,গোলান রববানী নাদিম, দুূদু মল্লিক, গোলাম কিবরিয়া পলাশ, এইচ এম মুসা আলী,শেলু আকন্দ, একে ফেরদৌস, আবুল বাশার লিঙ্কন, সোহানুর রহমান সোহানসহ যে সকল সাংবাদিকদের নামে হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলা হয়েছে। অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায় বিচার নিশ্চিত করার দাবি জানান।

মানববন্ধনে ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলা-উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি বাস্তবায়নে সরকার, সংশ্লিষ্ট গণমাধ্যম সমুহকে এগিয়ে আসার আহবান জানান।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

খুলনায় জেলা প্রশাসকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,৩ ব্যবসায়ীর জরিমানা

আইজিপি পদক পাওয়ায় ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদীকে সিও সংস্থা’র শুভেচ্ছা প্রদান

প্রধানমন্ত্রীর দপ্তরের কর্মচারীসহ শৈলকুপায় ৩জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা

জগন্নাথপুরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে লাখ লাখ টাকার মাছ লুট

ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ

জামালপুরে অ’বরোধের শেষ দিনে জেলা যুবদলের মিছিল

দেশে করোনায় আরও ৮৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬২৯

নেত্রকোনার এসপিকে সাহসী ভূমিকার জন্য প্রশংসাপত্র প্রদান করল বাংলালিংক

আপনার একটি ভোটই পারে তিতাসকে মাদক ও দুর্নীতিমুক্ত করতে : পারভেজ

হোমনায় পুলিশ সেবা সপ্তাহ পালিত