crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ২:৪৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

মাদারীপুর সাংবাদিককে মা’রধরের ঘটনায় পুলিশ কনস্টেবল প্রত্যাহার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১০, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
মাদারীপুরের সদর উপজেলার শ্রীনদী বাজারে দৈনিক গণকণ্ঠ পত্রিকার সাংবাদিক ও মফস্বল সাংবাদিক ফোরাম রাজৈরের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল শিকদারকে মা’রধরের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত শ্রীনদী পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল মো. শাহীন শেখকে প্রত্যাহার করা হয়েছে।সোহেল শিকদার মাদারীপুর সদর উপজেলার রায়েরকান্দি গ্রামের বীর মুক্তিযোদ্ধা এসকেন্দার শিকদারের ছেলে।
ভুক্তেভোগী সাংবাদিক রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, শুক্রবার (৮ ডিসেম্বর২০২৩ খ্রি.) রাত ৯টার দিকে শ্রীনদী বাজারে একটি ভ্যান চু’রির ঘটনাকে কেন্দ্র করে ভ্যানচালক মিন্টু খালাসী শ্রীনদী পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন। ভুক্তভোগী মিন্টু খালাসীর সঙ্গে ওই সাংবাদিক কথা বলার সময় কিছু বুঝে ওঠার আগেই পুলিশ কনস্টেবল মো. শাহীন শেখ ওই সাংবাদিকের শার্টের কলার ধরে গালি-গালাজ করে ও কি’ল-ঘু’ষি মারতে থাকে। পরে স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য নিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে ওই সাংবাদিককে দেখতে আসেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক নৌপরিবহনমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।

মাদারীপুরের শ্রীনদী পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ বাবুল আক্তার বলেন, ‘অভিযুক্ত কনস্টেবল মো. শাহীন শেখকে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত