crimepatrol24
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৫৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ভেড়ামারায় ডিবি পুলিশের অভিযানে ৯শ’ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ২৩, ২০১৯ ৩:২১ অপরাহ্ণ

রফিকুল ইসলাম : শনিবার সকাল ৯টার দিকে   কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ভবানীপুর এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৯০০ বোতল ফেন্সিডিলসহ সুমন হোসেন (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। 
ভেড়ামারা উপজেলার ভবানীপুর উত্তরপাড়া ঢাকেরবাড়ী মোড়স্থ একটি তামাকের গোডাউনের সামনে থেকে এই অভিযান চালানো হয়। 
ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখার আই.জি ব্যাজ প্রাপ্ত অফিসার ইনচার্জ(ওসি) সিকদার আক্কাছ আলী(পিপিএম) এর দিক নিদের্শনায় গোপন সংবাদের ভিত্তিতে এস.আই মোঃ তৌহিদুল আনোয়ার , এ.এস.আই মোঃ জোবায়ের হোসেন ও এ.এস.আই মোঃ রুহুল আমিন সঙ্গীয় ফোর্সসহ ভেড়ামারা থানাধীন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভবানীপুর এলাকা থেকে একটি ইঞ্জিন চালিত আলমসাধু তল্লাশি করে আসামী মোঃ সুমন হোসেন (২২)কে ৯শ’ বোতল ফেন্সিডিলসহ আটক করে। আলমসাধুতে থাকাবস্থায় ১০ বস্তা ধানের মধ্যে সর্বমোট ৯শ’ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয় । এর মধ্যে চারটি পাটের বস্তা ও চারটি প্লাটিকের বস্তা ছিল।    আটক সুমন পাবনার চড়াইমারী এলাকার মোঃ আসলাম প্রামাণিকের ছেলে। 
এ ব্যাপারে কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ(ওসি) সিকদার আক্কাছ আলী(পিপিএম) সাংবাদিকদের বলেন, কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত পিপিএম (বার) স্যার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। স্যারের নির্দেশে কুষ্টিয়া জেলাকে মাদকমুক্ত করতে আমরা আমাদের এই মাদক বিরোধী অভিযান চলছে ও ভবিষ্যতে চলবে। মাদকের এই ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে আমরা মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছি । মাদককে কোনোভাবেই ছাড় দেয়া হবে না । সে যদি পুলিশের কোন সদস্যও হয়ে থাকে, তাকেও ছাড় দেওয়া হবে না।  

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল