crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:২৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নীলফামারীতে ইয়াবাসহ ৬ মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ১৮, ২০২০ ৩:৫১ অপরাহ্ণ


মহিনুল ইসলাম সুজন,ক্রাইম রিপোর্টার নীলফামারী॥ নীলফামারীর জলঢাকা উপজেলায় ইয়াবাসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারদের শুক্রবার(১৭জুলাই)বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এর আগে গত বৃহস্পতিবার(১৬ জুলাই) রাতে উপজেলার বালাগ্রাম ইউনিয়নের সাইডনালা বাজার থেকে একই উপজেলার বগুলাগাড়ী বাবুল্লাপাড়ার মাজেদুল ইসলাম সাজু (৪২),মাথাভাঙ্গা এলাকার রুস্তম আলী (৪২), মুদিপাড়া এলাকার নরেশ চন্দ্র(৪৫),কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ বড়ভিটা এলাকার ফারিকুল ইসলাম (৩৮), শহিদুল ইসলাম (৪৩) ও উত্তর বড়ভিটা ডাঙ্গাপাড়ার সামসুল হুদা (৩৭)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে জলঢাকা থানা পুলিশ উক্ত এলাকায় অভিযান চালিয়ে মাদক কেনা বেচার সময় ওই ৬ জনকে গ্রেপ্তার করেন। এসময় আটকদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা, মাদক কেনাবেচা কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল এবং চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।
জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান,গ্রেপ্তারকৃত ৬জন চিহ্নিত মাদক কারবারি। গ্রেপ্তারদের প্রত্যেককের বিরুদ্ধে জলঢাকা থানায় ৫টি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। আজ শুক্রবার(১৭ জুলাই)বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত