crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় ভোর ৫:৫৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামানের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ২, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভূইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা সৈয়দ একে একরামুজ্জামান সুখনকে বিজয়ী করতে নির্বাচনী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

সিআইপি বিশিষ্ট শিল্পপতি সৈয়দ একে আনোয়ারুজ্জামানের সভাপতিত্বে সাবেক জেলা পরিষদ সদস্য আসাদুজ্জামান চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামান সুখন।

‘নাসিরনগর উপজেলার সর্বস্তরের জনগণ’এর আয়োজনে নির্বাচনী জনসভায় কলার ছড়ি প্রতীকের প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামান তার বক্তব্যে আগামী ৭ জানুয়ারি নির্বাচনে সকল ভোটারদের নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের কলার ছড়ি প্রতীকে মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়ে তিনি আজীবন নির্বাচনী এলাকার মানুষের কল্যাণে কাজ করার আশ্বাস দেন।

তিনি বলেন, ‘আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে আপনাদেরকে সাথে নিয়ে সারা বাংলাদেশের জন্য অনুকরণীয় নাসিরনগর প্রতিষ্ঠা করবো।এসময় তিনি হ’য়রানিমূলক মামলা নিরসনসহ নাসিরনগরের বিশ্বমানের হাসপাতাল নিমার্ণ ও শিল্প কারখানা গড়ে ৫০ হাজার যুবক যুবতীকে চাকরির ব্যবস্থা করার ঘোষণা দেন।’

নির্বাচনের পরিবেশের ব্যাপারে তিনি বলেন, ‘এবারের নির্বাচন গণতন্ত্রকে শক্তিশালী করার নির্বাচন। প্রধানমন্ত্রী ও এই সরকার সারা বিশ্বের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। তারা এই নির্বাচনের মাধ্যমে বিশ্ব দরবারে নির্বাচন নিয়ে হারিয়ে যাওয়া আস্থা ফিরিয়ে আনবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।’

এসময় কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান মো: ইকবাল চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুমা আক্তার,লন্ডন আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ এহসানুল হক,জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী সেলিম আহমেদ(গরীবুল্লাহ সেলিম),উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন,চাতলপাড় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,গোকর্ণ ইউপি চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহীন,কুন্ডা ইউপি চেয়ারম্যান মো: অ্যাডভোকেট নাছির উদ্দিন ভূইয়া,ধরমন্ডল ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি আদেশ চন্দ্র দেব,উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব আজিজুর রহমান চৌধুরীসহ নেতাকর্মী ও সমর্থকরা বক্তব্য রাখেন।

এর আগে দুপুর থেকেই ব্যানার,ফেস্টুনসহ টি-শার্ট ও ক্যাপ পরে মিছিল নিয়ে দলে দলে নেতাকর্মী ও সমর্থকরা জনসভাস্থলে আসতে শুরু করেন। এসময় কলার ছড়ি প্রতীকে ভোট চেয়ে ও সৈয়দ একে একরামুজ্জামানকে সংসদ সদস্য হিসেবে দেখার আশা ব্যক্ত করে শ্লোগান দিতে থাকেন নেতাকর্মী ও সমর্থকরা। জনসভাস্থলে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

খুলনায় ‘চুরি’ হয়ে যাওয়া ১৪ লাখ টাকা উদ্ধারসহ গ্রেফতার ৪

ঘনিয়ারচর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

খানজাহান আলী থানা পুলিশের অভিযানে অ-স্ত্র ও গু-লি-সহ গ্রেফতার-১

প্রধানমন্ত্রীর মানবিকতায় আপ্লুত জামালপুরের শিশু শম্পা 

জগন্নাথপুরে দবির মোল্লাকে গ্রেফতারে চলছে পুলিশের অভিযান

নাসিরনগরে জেলেদের মধ্যে আয়বর্ধক উপকরণ ও মৎস্য খাদ্য বিতরণ

নাসিরনগরে জেলেদের মধ্যে আয়বর্ধক উপকরণ ও মৎস্য খাদ্য বিতরণ

হোমনায় জাতীয় সমবায় দিবস পালিত

কুষ্টিয়ার বড়বাজারের একটি দোকানে অগ্নিকাণ্ড

ডুলাহাজারা ছাত্রলীগের উদ্যোগে ১৫ ও ২১আগস্টের আলোচনাসভা