crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৭:৫২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

বিএনপির দেশকে নিয়ে কোন ভাবনা নেইঃ রেলমন্ত্রী

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ১১, ২০২২ ১০:২২ অপরাহ্ণ
বিএনপির দেশকে নিয়ে কোন ভাবনা নেইঃ রেলমন্ত্রী

আল মাসুদ,পঞ্চগড়ঃ
রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বিএনপির দেশকে নিয়ে কোন ভাবনা নেই। তারা আওয়ামীলীগের বিরোধিতা করা ছাড়া, সরকারের বিরুদ্ধে কথা বলা ছাড়া তাদের নিজস্ব কোন কর্মসূচি নেই।
আজ শনিবার (১১ জুন) দুপুরে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পঞ্চগড়-সান্তাহার রুটে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।
মন্ত্রী বলেন, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে সজাগ থাকতে হবে। বিএনপি অন্ধকার পথে, চোরাই পথে বঙ্গবন্ধুকে হ’ত্যা করার পর জিয়াউর রহমান ক্ষমতায় আসার পরে দল গঠন করেছে। একইভাবে এরশাদ দল গঠন করেছে। যারা আজকে প্রতিদ্বন্দ্বিতার দাবীদার আওয়ামীলীগের প্রতিদ্বন্দ্বী হিসেবে যারা আজকে মাঠে নির্বাচন করবে তাদের অতীত ও ঐতিহ্য আপনারা লক্ষ্য করে দেখুন। যেখানে তাদের কোন কর্মসূচী নেই। ক্ষমতায় আসার পরে তারা কী করেছিলো, তারা দূর্নীতিকে ছড়িয়ে দিয়েছিলো।
তিনি আরো বলেন, আগামী ২৩ সালের জুন মাসে ইনশা আল্লাহ আমরা পঞ্চগড় থেকে কক্সবাজার ট্রেনেই যেতে পারবো। আমরা উন্নয়নের ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছি। এই রেলকে নিয়েও আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। বিভিন্নভাবে একটি ভারসাম্য পূর্ণ যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলাসহ রেলকে একটি শক্তিশালী যোগাযোগ ব্যবস্থা হিসেবে তৈরি করার লক্ষে সকল পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এবারো যে বাজেট প্রস্তাব করা হয়েছে, সেখানেও প্রায় ১৮ হাজার কোটি টাকা পঞ্চম সিরিয়ালে পঞ্চম অবস্থানে আছে রেল।
উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে রাজশাহী মহাব্যবস্থাপক (পশ্চিম) অসীম কুমার তালুকদারের সভাপিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসক আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাকিবুল হাসান, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম,  লালমনিরহাট রেলওয়ে ডিভিশনের কর্মী প্রমুখ।
পরে মন্ত্রী পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে ফিতা কেটে, হুইসেল বাজিয়ে ও পতাকা উড়িয়ে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের শুভ উদ্ধোধন করেন। শেষে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে নবনির্মিত গেট ও এ্যাপ্রোচ রোডও  উদ্বোধন করেন তিনি।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

জীবনরক্ষাকারী ওষুধ সহজলভ্য করতে হাইকোর্টের নির্দেশ

তামাক কোম্পানির প্রলোভনে যুব সমাজ: মাদক বিরোধী প্রচারণায় এসপপিকের মানববন্ধন 

ডোমারে নবনির্মিত দ্বি-তল ভবনের শুভ উদ্বোধন

ডোমারে নবনির্মিত দ্বি-তল ভবনের শুভ উদ্বোধন

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৩৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডুলাহাজারায় এক নবজাতককে বিক্রি করে থানায় অভিযোগ,পরে আপস

ঝিনাইদহে ইজিবাইক চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ডোমারে ৪ জুয়ারী আটক

ডোামার পৌরসভায় ভিজিএফ কার্ডের চাল বিতরণ

৫৯৫পুলিশ সদস্য পাচ্ছেন ‘আইজিপি ব্যাজ’

দৈনিক জামালপুর দিনকালের নতুন অফিস উদ্বোধন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল