crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:২৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ফের কলাগাছিয়া এমএ উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন ব্যাংকার মাহমুদুল হাসান

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ৩, ২০২৩ ২:৪৩ অপরাহ্ণ

 

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধি:
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কুমিল্লার হোমনায় টানা দ্বিতীয়বার আসাদপুর ইউনিয়নের কলাগাছিয়া এমএ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মাহমুদুল হাসান।

গতকাল বৃহস্পতিবার বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের কক্ষে অনুষ্ঠিত ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সদস্যদের প্রথম সভায় সর্বসম্মতিক্রমে তিনি সভাপতি নির্বাচিত হন। মাহমুদুল হাসান উপজেলার কৃষ্ণপুর গ্রামের মরহুম বশির মাস্টার ও মনোয়ারা বশিরের কনিষ্ঠ পুত্র এবং সহকারী অধ্যাপক মীর মোহাম্মদ মাসুদুজ্জামান ও উপসচিব মো. মোজাম্মেল হকের ছোট ভাই। গত মেয়াদেও তিনি অত্যন্ত সুনামের সাথে সভাপতির দায়িত্ব পালন করেছেন বলে ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ জানিয়েছেন।

প্রসঙ্গত, ইতিপূর্বে তার বড় ভাই সহকারী অধ্যাপক মীর মোহাম্মদ মাসুদুজ্জামান উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমটিরি ৫ বারের নির্বাচিত সভাপতি হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন। গত মেয়াদে

অনুষ্ঠিত সভায় উপজেলা শিক্ষা অফিসার ও কলাগাছিয়া এমএ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমটিটি নির্বাচন-২০২৩ এর প্রিজাইডিং অফিসার কানিজ আফরোজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সলিমুল্লাহ খান, নবনির্বাচিত সাধারণ অভিভাবক সদস্য মো. আজিজ ভূঁইয়া, মো. কামাল উদ্দিন, মো. কবির হোসেন, মো. শহিদ উল্লাহ, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মাহমুদা বেগম, সাধারণ শিক্ষক সদস্য মো. এরশাদ আহমেদ, সোহেল মিয়া, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য হাছিনা খাতুন।

সভায় নবনির্বাচিত সাধারণ অভিভাবক সদস্য মো. আজিজ ভূঁইয়া সভাপতি হিসেবে মোহাম্মদ মাহমুদুল হাসানের নাম প্রস্তাব করলে সকল সদস্য এই প্রস্তাবকে সমর্থন করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি সভাপতি নির্বাচিত হন।

এর আগে গত ৩১ অক্টোবর মঙ্গলবার বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মো. শহিদ উল্লাহ ২১১, মো. কামাল উদ্দিন ১৯৭, মো. কবির হোসেন ১৮৯ ও মো. আজিজ ভূঁইয়া ১৬৪ এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মাহমুদা বেগম ২১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। ওই নির্বাচনে সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য হাছিনা খাতুন ৮ ভোট পেয়ে এবং সাধারণ শিক্ষক সদস্য মো. এরশাদ আহমেদ ও সোহেল মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ মাহমুদুল হাসান বলেন, ‘আমার বড় ভাই সহকারী অধ্যাপক মীর মোহাম্মদ মাসুদুজ্জামান এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পাঁচ বারের সভাপতি ছিলেন এবং আমি দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছি। পূর্বের ন্যায় সকলকে সাথে নিয়ে সকলের সহযোগিতায় শিক্ষার্থীদের লেখাপড়ার মান্নোয়নে এবং বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে কাজ করে যাব। এই ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নাসিরনগরে ভ্রাম্যমাণ আদালতে ১০ জনকে জরিমানা, ২ দোকান সিলগালা

পঞ্চগড়ে প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্বোধন

মধুপুরে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত

ডোমারে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

নাসিরনগরে প্রতিপক্ষের বাড়ি-ঘরে হামলা,লুটপাটের অভিযোগ

এমপিওভুক্ত শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে কাল থেকে আ’মরণ অ’নশন করবে মহাজোট

হোমনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ হাজার টাকা জরিমানা

করোনায় আক্রান্ত হলেন স্বাস্থ্যের ডিজি

সাংবাদিকের ওপর হা’মলাকারীদের শাস্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন

সাংবাদিকের ওপর হা’মলাকারীদের শাস্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন

কুষ্টিয়ায় সাংবাদিকের অফিসে দু:সাহসিক চুরি