crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:৫৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ফিলিস্তিনে ইসরায়েলি হামলার প্রতিবাদে নাসিরনগরে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ২৭, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভুইয়া নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা ॥ ফিলিস্তিনি মুসলমানদের ওপর ইসরায়েল কর্তৃক আ’গ্রাসন ও ব’র্বরোচিত হা’মলা ও গ’ণহত্যা বন্ধের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নাসিরনগর উপজেলা শাখার উদ্যোগে নাসিরনগর-সরাইল আঞ্চলিক সড়কে কলেজ মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিভিন্ন দরবার শরীফের পীর মাশায়েখসহ উপজেলা ও ইউনিয়নের বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ করেন। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নাসিরনগর উপজেলা শাখার সভাপতি পীরজাদা মাওলানা গোলাম মোহাম্মদ খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা আবদুল বাছিরের সঞ্চালনায় এতে, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সচিব অ্যাডভোকেট মো: ইসলাম উদ্দিন দুলাল, নাসিরনগর জামিয়া মতিনিয়া সুন্নীয়া আলিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক পীরজাদা মাওলানা মুস্তাক আহমেদ, ইসলামি ফ্রন্টের নেতা মো: ছফিউল্লাহ, মাওলানা নজরুল ইসলাম আজিজি,মাওলানা এখলাছুর রহমান,মো: আক্তারুজ্জামান,তোফায়েল আহমেদ মাষ্টার,বাংলাদেশ ইসলামী ফ্রন্ট উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো: জাকির হোসাইন,উপজেলা যুবসেনার সভাপতি জহিরুল ইসলাম,সাধারণ সম্পাদক মাওলানা মাসুদুর রহমান,মো: নুরে আলম রেজা,আরিফুল হক সেলিমসহ আরো অনেকে বক্তব্য রাখেন। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

সমাবেশ শেষে মুসলিম জাহানের শান্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন পীরজাদা মাওলানা মুস্তাক আহমেদ আল-কাদরী।
সমাবেশে বক্তারা ইসরায়েলি সেনাদের ফিলিস্তিনে হা’মলার তীব্র সমালোচনা করে অবিলম্বে ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের হা’মলা ও হ’ত্যাযজ্ঞ বন্ধের দাবিসহ সেখানকার মুসলমাদের প্রতি সমবেদনা জানান।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত