crimepatrol24
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:৩৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

পাবনা শহর উপজেলার ৫৫টি মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করেন এমপি প্রিন্স

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ৫, ২০১৯ ২:২১ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। এখানে সকল ধর্মের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে তাদের ধর্মীয় উৎসব পালন করে আসছে। কেউ বা কোনও গোষ্ঠী যদি এই সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের চেষ্টা করে তাহলে তাদের বরদাস্ত করা হবে না। আওয়ামী লীগ সরকার তাদের কঠোর হাতে দমন করবে। এসব অপরাধের সঙ্গে আওয়ামী লীগের কোনও নেতা-কর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে  আজ শনিবার পাবনা সদর উপজেলার অন্তর্গত ৫৫টি মন্দিরের কতৃপক্ষের হাতে আর্থিক সহয়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

এমপি প্রিন্স আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন অসাম্প্রদায়িক ব্যক্তি। তার সরকারের সময়ে হিন্দুদের মন্দির ভাঙ্গা বা পূজা পার্বনে কেউ ব্যাঘাত ঘটালে তা তিনি সহ্য করবেন না।

আসন্ন শারদীয় দুর্গাপূজা যাতে সুষ্ঠুভাবে হিন্দু ধর্মাবলম্বীরা সম্পন্ন করতে পারেন সেদিকে বিশেষভাবে খেয়াল রাখার জন্য তিনি আওয়ামী লীগের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন। আইন-শৃঙ্খলা বাহিনীসহ সর্বস্তরের প্রশাসনকেও নির্দেশ দিয়েছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. তসলিম হাসান সুমন, সাধারন সম্পাদক শাহজাহান মামুন, সহ সভাপতি বিশ্বজিৎ কুমার ঘোষ সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক,যুগ্ন আহ্বায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, সাবেক ছাত্রলীগনেতা ফিরোজ খান, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী বাদল কুমার ঘোষ, যুগ্ন সম্পাদক সৌমিন সাহা ভানু, সদস্য প্রদীপ জোয়াদ্দার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রভাষ চন্দ্র ভদ্র, সাধারণ সম্পাদক শ্রী কমল চন্দ্র দাস, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিপঙ্কর সরকার জিতু, নবীন সংঘের উষান কুমার, অমিতাব চক্রবর্তীসহ সকল মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

হোমনায় লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় ১৭ জনকে জরিমানা করলেন ইউএনও

কুষ্টিয়ায় পরকীয়া করতে গিয়ে প্রেমিকের মৃত্যু

হোমনায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপিত

পুঠিয়ায় আইন প্রয়োগ করেও বন্ধ হচ্ছে না ফসলি জমিতে পুকুর খনন

ডোমারে জনগণের সাথে রাস্তা সংস্কার কাজে কোদাল হাতে চেয়ারম্যান রিমুন

পাবনা সুজানগরে ভাঙা সড়কে শিক্ষার্থীদের দুর্ভোগ

ডোমার মিরজাগঞ্জে রাজ ব্যাটমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে বিভিন্ন স্কুলে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে মাস্ক ও হ্যাণ্ডস্যানিটাইজার বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান নান্নু

সরিষাবাড়ীতে ব্যক্তি উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নেত্রকোনার আটপাড়ায় চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২