crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৪:৩৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) কে স্বাগত জানিয়ে বানেশ্বরে র‌্যালী

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ

 

মো: মেহেদী হাসান রাজশাহী থেকেঃ

সারা দেশের বিভিন্ন জায়গার মতো পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) কে স্বাগত জানিয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর খুটিপাড়া দরবার শরীফ থেকে র‌্যালী বের করা হয়। বৃহস্পতিবার সকালে স্বাগত র‌্যালীর আয়োজন করে বানেশ্বর খুঁটিপাড়া পীরস্থান দরবার শরীফের আশেকে রাসূলগণের ভক্তগণ। বৃহস্পতিবার সকালে খুঁটিপাড়া দরবার শরীফ থেকে শুরু করে বানেশ্বর ট্রাফিক মোড় দিয়ে মহাসড়কের তিন থেকে চার কিলোমিটার পথ প্রদক্ষিণ করে প্রথমে বানেশ্বর ট্রাফিক মোড়, সেখান থেকে হলিদাগাছী রেলগেট হয়ে, বিড়ালদহ মাজার, মাজার শরীফ জিয়ারত করে পালি রাস্তা প্রদক্ষিণ করে র‍্যালিটি খুঁটিপাড়া দরবার শরীফে সমবেত হয়। জামাতের সাথে যোহর নামায আদায় করে মিলাদ কিয়াম ও সালাতু সালাম পেশ করা হয়েছে।

সমাবেশে উপস্থিত ছিলেন, খুঁটিপাড়া দরবার শরীফের গদ্দিনশীন মুক্তিযোদ্ধা মোহাম্মদ জিন্নাত আলী, বানেশ্বর ইউপির সাবেক সদস্য সিদিকুর রহমান, আমির হোসেন, ইমরান সরকার, শাহাবুব সরকার(লেলিন), নাবিল মাহামুদ, তুহিন সরকার প্রমুখ।

প্রসঙ্গত, প্রায় এক হাজার ৪০০ বছর আগে এই দিনে বিশ্বনবী হয়রত মুহাম্মদ (সা.) জন্মগ্রহণ করেন। মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জন্ম দিবস তথা মিলাদ হিজরি সনের ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) রাষ্ট্রীয়ভাবে পালন করা হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল