crimepatrol24
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৮:৩০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

পঞ্চগড়ে রেলপথ মন্ত্রীর ত্রাণ ও পিপিই বিতরণ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ১, ২০২০ ৩:২২ অপরাহ্ণ

আল মাসুদ,পঞ্চগড় জেলা প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো: নুরুল ইসলাম (সুজন) এমপি তার নির্বাচনী এলাকা পঞ্চগড় জেলায় কর্মরত সিভিল প্রসাশন, পুলিশ প্রসাশন, সাংবাদিক , ইউনিয়ন, উপজেলা, পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের মাঝে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) ও হতদরিদ্র ৪২৬ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।
 ১ মে, শুক্রবার সকাল ১১ টায় ময়দানদিঘি ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণের প্রাক্কালে তিনি বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে যার যার অবস্থান থেকে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে। কোন ক্রমেই কৃষিজাত কাঁচা পণ্য যাতে নষ্ট না হয়, তা নিশ্চিত করতে প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কৃষিপণ্য বাজারজাতকরণে রেলওয়ের মালবাহী ট্রেন, স্বাস্থ্যবিধি মেনে চলাচলে তার সরকার ইতিবাচক অবস্থানে। এ ব্যাপারে তিনি পঞ্চগড়ের রেলওয়ে কর্মকর্তারা যাতে স্থানীয় ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করেন সে জন্য সংশ্লিষ্ট রেলওয়ে কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন বলেও তিনি জানান। ’ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, ময়দানদিঘি ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার প্রমুখ।
 এর আগেই মন্ত্রীর প্রাইভেট সেক্রেটারি (রাজনৈতিক) রাসেদ প্রধানের মাধ্যমে তার নির্বাচনী এলাকার বোদা ও দেবীগঞ্জ উপজেলার সকল সিভিল প্রসাশন, পুলিশ প্রসাশন ও জেলা প্রসাশন কর্মকর্তা, সাংবাদিক ও নির্বাচিত জনপ্রতিনিধিদের কর্মস্থলে পিপিই পৌঁছে দেন।
 অপরদিকে পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান মো: আমিরুল ইসলাম তার উপজেলা ও জেলা সদরে কর্মরত পঞ্চগড় প্রেসক্লাব, জেলা প্রেসক্লাবের সকল সদস্যসহ বিভিন্ন অনলাইন পোর্টালের সাংবাদিকদের মাঝে গত ১৩ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত সাংবাদিকদের কাছে গিয়ে পিপিই প্রদান করেছেন। 
তেঁতুলিয়া উপজেলা সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করেছেন তেঁতুলিয়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা মো: রেজাউল করিম শাহিন।
দেবীগঞ্জ উপজেলার সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করেন ৩ নং সদর দেবীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম ইমু।
 জেলার আটোয়ারি উপজেলার কোন সাংবাদিকই কোন মহল থেকে করোনাকালীন সুরক্ষাসামগ্রী পায়নি।

এ ব্যাপারে আটোয়ারি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিরুল ইসলাম জানান, ‘আটোয়ারি উপজেলা পঞ্চগড় জেলার পশ্চিম দক্ষিণের ভারত সীমান্ত ঘেঁষা। আমরা অত্যন্ত ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছি। অথচ আমাদের সুরক্ষায় এ যাবত কেউ এগিয়ে আসেনি।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঢাকায় রাজনৈতিক স’হিংসতায় যুক্তরাষ্ট্রসহ সাত দেশের কূটনৈতিক মিশনের উদ্বেগ

রোববার সারাদেশে আওয়ামী লীগের বিক্ষোভ কর্মসূচি

জামালপুরের মেলান্দহে দেড় টন চোরাই চাল উদ্ধার

ডোমারে ৩শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিলেন জুয়েল

মধুপুরে যুবতীকে ধর্ষণ, থানায় মামলা করায় বাদীকে হুমকি

ঠাকুরগাঁও নিখোঁজের ১৮ ঘণ্টা পর দুই সন্তান ও মায়ের হাত বাঁধা লা’শ উদ্ধার

ঝিনাইদহে করোনা ভাইরাস প্রতিরোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সুদের কারবারির অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী রবিউল এখন দিশেহারা!

গাইবান্ধায় শিক্ষা প্রতিষ্ঠানে ৬ মাসেও লাগানো হয়নি বায়োমেট্রিক মেশিন

রংপুর পদাতিক এর ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত