crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:৩০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

পঞ্চগড়ে ভুয়া মেডিকেল টেস্ট, ৫০ হাজার টাকা জরিমানা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ২২, ২০২০ ৩:৫৬ অপরাহ্ণ

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি: 
পঞ্চগড়ে জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ভুয়া মেডিকেল টেস্ট করায় দুই ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।
বুধবার (২২ জুলাই) দুপুরে পঞ্চগড় পৌর শহরের কায়েতপাড়ায় লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেড অফিসে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা করেন পঞ্চগড় জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন।
জানা যায়, দীর্ঘদিন ধরে লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেড নামক প্রতিষ্ঠানে ভুয়া মেশিন ব্যবহার করে মেডিকেল টেস্ট করে মানুষকে তাদের প্রতারণার জালে ফেলে ভুয়া চিকিৎসা দিয়ে আসছিলো পঞ্চগড়ের ভজনপুর এলাকার ডিলার আবু বক্কর সিদ্দিক ও আটোয়ারীর গিরাগাও এলাকার হেকিম রবিউল ইসলাম।
ভুক্তভোগীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার দুপুরে অভিযান চালানো হয়। এতে প্রতিষ্ঠানটি ভুয়া চিকিৎসা দেওয়ার কারণে জনগণকে প্রতারণার দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. তোফায়েল আহমদ।
এ বিষয়ে অভিযান পরিচালনাকারী পঞ্চগড় জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন জানান, লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেড নামক প্রতিষ্ঠানে ভুয়া মেশিন ব্যবহার করে চিকিৎসার নামে দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসছিলো আবু বক্কর সিদ্দিক ও রবিউল ইসলাম। সংবাদ পাওয়া মাত্রই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি এবং ৫০ হাজার টাকা জরিমানা করেছি। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল